বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১২:০২ পূর্বাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ৯৫ জন, শনাক্ত হয়েছেন ৪ হাজার ২৮০ জন। আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

মেসি-নৈপুণ্যে বার্সেলোনার জয়

লা লিগায় মেসি নৈপুণ্যে জয়ের ধারা অব্যাহত রাখল বার্সেলোনা। ওসাসুনাকে হারাল ২-০ গোলে। এ জয়ে শীর্ষে থাকা অ্যাতলেটিকোর সঙ্গে ব্যবধান কমাল কাতালানরা।

ওসাসুনার মাঠে বরাবরই খেই হারিয়ে ফেলে বার্সেলোনা। এই মাঠে আগের তিন দেখায় মাত্র একবারই জয়ের স্বাদ পেয়েছে কাতালানরা। বাকি দুবার হয়েছে ড্র। এবার পয়েন্ট টেবিলে এগিয়ে যাওয়ার লক্ষ্যে জয়ের ক্ষুধা নিয়েই ওসাসুনার আতিথ্য নেয় বার্সা।

রোন্যাল্ড কোম্যান ওসাসুনার মাঠে বার্সাকে নামান ৪-৩-৩ ফরমেশন নিয়ে। সেরা একাদশে ছিলেন মেসি, গ্রিজম্যান, ডি ইয়ংদের মত তারকারা। নিশ্চিত বড় জয় পেতে সেরা একাদশটা যে সাজানো চাই।

কিন্তু প্রথমদিকে বলার মতো ভালো কোন সুযোগই তৈরি করতে পারছিল না কাতালানরা। বল দখল, বলের পজিশন সব দিক থেকে এগিয়ে থাকলেও ওসাসুনার শক্ত রক্ষণভাগের সামনে বার বার ব্যর্থ হচ্ছিলেন মেসি, গ্রিজম্যানরা।

অবশেষে ৩০ মিনিটে গিয়ে গোলখাতা খোলে বার্সা। অতিথিদের হয়ে ওসাসুনার জাল কাঁপান জর্ডি আলবা। আর এতে তাকে সহায়তা করেন দলের প্রাণভোমরা মেসি।

ব্যস, ঐ এক গোলের সন্তুষ্টি নিয়েই প্রথমার্ধ্ব শেষ করে কোম্যানের দল। উল্টো প্রথমার্ধ্বে বেশ ভালো পরীক্ষাই দিতে হয়েছে বার্সা গোলরক্ষক টের স্টেগেনকে।

বিরতির পর ফিরেও বেশ ক্ষাণিকক্ষণ দৃশ্যপট থাকে একই। অবশেষে ৮৩ মিনিটে দ্বিতীয় গোলের দেখা পায় বার্সা। কৌরৌমার গোলে ব্যবধান ২-০ করে কাতালানরা। এবারও গোলের কারিগর সেই মেসিই।

ম্যাচে এরপর আর কোন গোল না হওয়ায় সহজ জয় পায় কোম্যানের দল। এ জয়ে ৫৬ পয়েন্ট নিয়ে টেবিলের ২ নম্বরে অবস্থান করছে বার্সা।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!