রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৮:২৭ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

মেস থেকে রুয়েট ছাত্রের মরদেহ উদ্ধার

image_pdfimage_print

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার সকাল সোয়া ১১টার দিকে রুয়েট সংলগ্ন একটি ছাত্রাবাস থেকে স্বাক্ষর সাহা নামের ওই ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়।

স্বাক্ষর সাহা রুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ছাত্র। তিনি মেসে সিঙ্গেল রুমে থাকতেন। তার বাড়ি ফরিদপুর সদর উপজেলায়।

স্বাক্ষর সাহার মেসের সহপাঠীরা জানান, রাতে তারা একসঙ্গে আড্ডা দেন। সকালে সবাই একসঙ্গে খেলতে বেরোবেন- এই আলোচনা করে রাত ৩টার পর যে যার মতো ঘুমাতে যান। সকাল ১১টার দিকে খেলতে যাওয়ার জন্য মেসের সহপাঠীরা স্বাক্ষরকে ডাকাডাকি করেন। কিন্তু দীর্ঘ সময় ডাকাডাকির পরও তিনি সাড়া না দেওয়ায় রুমের দরজা ভেঙে ভেতরে ঢুকে স্বাক্ষরকে বিছানায় ‘অস্বাভাবিক’ভাবে পড়ে থাকতে দেখেন। পরে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুপুরে স্বাক্ষরের মরদেহ দেখতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে যান রুয়েটের ভিসি অধ্যাপক রফিকুল ইসলাম সেখ। তার কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমরা এখনো মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত নই। ধারণা করা হচ্ছে ঘুমের মধ্যে স্ট্রোক করে মারা গেছেন৷ পোস্টমর্টেম রিপোর্ট পেলে সঠিক কারণ জানা যাবে। তার সারা শরীর ভালো করে পর্যবেক্ষণ করা হয়েছে। কোথাও কোনো আঘাত বা আত্মহত্যার নমুনা মেলেনি।

একই তথ্য জানান রুয়েটের ছাত্রকল্যাণ পরিচালক এবং প্রধান চিকিৎসক।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!