সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৯:৫৪ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

মেহেরপুরে সড়ক দুর্ঘটনা : নিহতের সংখ্যা বেড়ে ৬

image_pdfimage_print

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ছয়জনে দাঁড়িয়েছে। নিহতরা সবাই যুবলীগ কর্মী। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় মেহেরপুর-মুজিবনগর সড়কের চকশ্যামনগরে পিকনিকের বাস ও স্যালো ইঞ্জিনচালিত আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলে একজন, স্থানীয় হাসপাতালে নেয়ার পথে দুইজন এবং হাসপাতালে একজন মারা যান। তারা হলেন তুফান (৪০), নজরুল (৩৫) টুকু (৩৫) ও আনিস (৪৩)। এদের সবার বাড়ি মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামে।

এ ঘটনায় আহত হন ১১ জন। তাদের মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের কুষ্টিয়া ও রাজশাহীতে রেফার্ড করেন।

পরে রাজশাহীতে নেয়ার পথে রাত সোয়া ১০টায় নাটোর শহরে সৌরভ নামে একজন এবং রাত ১০টা ৩৫ মিনিটে রাজশাহীর পুঠিয়ায় মিঠু নামে আরকেজন মারা যান। সৌরভের বাবার নাম জান মোহাম্মদ এবং মিঠুর বাবার নাম কটা। এদের দুইজনের বাড়িও উপজেলার বাগোয়ান গ্রামে।

মেহেরপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম পেরেশান জানান, নিহতরা সবাই যুবলীগের কর্মী।

এদিকে দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা পিকনিকের বাসটিতে আগুন ধরিয়ে দেয়। তবে বাসের যাত্রীরা কেউ হতাহত হয়নি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভায় এবং মেহেরপুর সদর থানা পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মদিবস উপলক্ষে মেহেরপুর জেলা যুবলীগ এক আলোচনা সমাবেশের আয়োজন করে। সমাবেশ শেষে আলমসাধু চেপে ১৫ যুবলীগ কর্মী মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামের বাড়িতে ফিরছিলেন।

পথে মুজিবনগর আম্রকাননে আসা একটি পিকনিকের বাস পাবনা ফিরছিল। চকম্যামনগর গ্রামে ওই বাসের সঙ্গে মুখোমখি সংঘর্ষ হয় আলমসাধুটির। এতে ঘটনাস্থলে একজন নিহত হয় এবং মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়ার পর আরও তিনজন মারা যায়।

মেহেরপুর সহকারী পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান হতাহতের ঘটনা নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!