বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১২:২৪ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

মৌসুমীকে ‘বয়স্ক অভিনেত্রী’ বললেন মিশা!

মৌসুমীকে ‘বয়স্ক অভিনেত্রী’ বললেন মিশা!

image_pdfimage_print

বিনোদন ডেস্ক : জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমীকে ‘বয়স্ক অভিনেত্রী’ বললেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর। গণমাধ্যমকর্মীদের প্রশ্নের মুখে মিশা বলেন, ‘মানে তিনি অনেক সিনিয়র অভিনেত্রী।

সেই ১৯৯২ সালে ‌কেয়ামত থেকে কেয়ামত ছবি দিয়ে শুরু করেছেন,অনেক দিন ধরেই ইন্ডাষ্ট্রিতে কাজ করছেন। ’

মিশা আরও বলেন, ‘তার প্রতি সম্মান জানানোর জন্যই বয়স্ক কথাটি বলেছি। অন্য কিছু নয়। ’

প্রসঙ্গত, গত ৫ মে অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসাবে নির্বাচিত হন মৌসুমী। কিন্তু তিনি শপথ গ্রহণ করেন নি। গত ৩ জুলাই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে পদত্যাগ করেন এ নায়িকা।

অন্যদিকে কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসাবে নির্বাচিত হওয়া চিত্রনায়ক ফেরদৌস শনিবার সন্ধ্যায় এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়ে শপথ গ্রহণ করেছেন। তাকে শপথ বাক্য পাঠ করান সংগঠনটির সভাপতি মিশা সওদাগর।

জানা গেছে, শুটিং ও পারিবারিক কাজে ব্যস্ত থাকায় তিনি এতোদিন শপথ নিতে পারেননি। ফেরদৌসের শপথ অনুষ্ঠানে জ্যেষ্ঠ অভিনয়শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন ফারুক ও আলমগীর। অন্যদের মধ্য উপস্থিত ছিলেন অঞ্জনা, রিয়াজ, পপি ও জায়েদ খান।

শপথ গ্রহণ শেষে ফেরদৌস বলেন, ‘আমরা যাঁরা নির্বাচিত হয়েছি, তাঁরা সবাই চলচ্চিত্রশিল্পী ও চলচ্চিত্রশিল্পের স্বার্থে কাজ করব। নতুন কমিটির সঙ্গে আজ থেকে আমার যাত্রা শুরু হচ্ছে।

তিনি আরো বলেন, ‘আমাদের চলচ্চিত্রের এখন সবচেয়ে বড় যে সমস্যা, হচ্ছে যৌথ প্রযোজনা সংক্রান্ত। আমরা কিন্তু যৌথ প্রযোজনার পক্ষে। কিন্তু সেখানে যেন অবশ্যই আমার দেশের শিল্পের স্বার্থ সমুন্নত থাকে। সবাই নীতিমালা মেনেই সমন্বয় করে কাজ করব। ‘

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!