বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০, ১২:৪১ অপরাহ্ন

যমুনা ফিউচার পার্কে ঈদ কেনাকাটায় নিশ্চিত উপহার

ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। এই ঈদে ক্রেতাদের আনন্দ আরও বহুগুণ বাড়িয়ে দিতে ‘কোটি টাকার ঈদ উপহার’ ক্যাম্পেইন চালু করেছে দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্ক কর্তৃপক্ষ।

এ অফারের আওতায় যমুনা ফিউচার পার্কের যে কোনো শোরুম থেকে মাত্র এক হাজার টাকার কেনাকাটা করে যে কেউ পেতে পারেন মোটরসাইকেল, টিভি, ফ্রিজ, স্বর্ণালঙ্কার, ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক আইটেমসহ নানা ধরনের পণ্য। এছাড়া প্রতিটি কেনাকাটার বিপরীতে ক্রেতারা নিশ্চিত উপহার পাবেন।

যমুনা ফিউচার পার্ক কর্তৃপক্ষ জানিয়েছে, কোটি টাকার ঈদ উপহার ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে ক্রেতাকে যমুনা ফিউচার পার্ক থেকে অন্তত এক হাজার টাকার কেনাকাটা করতে হবে। এরপর গুগল প্লে স্টোর অথবা অ্যাপ স্টোর থেকে যমুনা ফিউচার পার্ক অ্যাপ ডাউনলোড করে রেজিস্ট্রেশন করুন। এরপর কেনাকাটার বিবরণী দিলেই ক্রেতা তৎক্ষণাৎ নিশ্চিত উপহার পাবেন। কোটি টাকার ঈদ অফার ক্যাম্পেইনের আরও আপডেট তথ্য যমুনা ফিউচার পার্ক ফেসবুক পেজে (www.facebook.com/JFPbangladesh) জানা যাবে।

এ বিষয়ে যমুনা ফিউচার পার্কের সিনিয়র এক্সিকিউটিভ (ব্র্যান্ড মার্কেটিং) ইউসুফ ইমরান বলেন, যাত্রা শুরুর পর থেকেই যমুনা ফিউচার পার্ক কর্তৃপক্ষ ক্রেতার স্বার্থ সংরক্ষণে সব ধরনের চেষ্টা করে আসছে। ফলে প্রতি বছরের মতো এবারও যমুনা ফিউচার পার্ক ক্রেতাদের ঈদ আনন্দ আরও রাঙিয়ে দিয়ে কোটি টাকা ঈদ অফার ক্যাম্পেইন ঘোষণা করেছে। ক্রেতারা যাতে কেনাকাটার সঙ্গে সঙ্গেই উপহার পেতে পারেন, সেজন্য ওয়েস্ট কোর্ট গিফটের পৃথক বুথ করা হয়েছে। অ্যাপসে তথ্য দেয়ার সঙ্গে সঙ্গে ক্রেতা তার গিফট বুথ থেকে সংগ্রহ করতে পারবেন।


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!