বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৬:৫১ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

যুবলীগের নতুন সভাপতি-সম্পাদকের জন্য ভাঙ্গুড়ায় দোয়া মাহফিল

image_pdfimage_print

ভাঙ্গুড়া প্রতিনিধি : গত ২৩শে নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৭ম কগ্রেসে নতুন কমিটিতে শেখ ফজলে শামস পরশ সভাপতি ও মাইনুল হাসান নিখিল সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় পাবনার ভাঙ্গুড়ায় বাসস্ট্যান্ডসহ বিভিন্ন মসজিদে তাদের জন্য দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ নভেম্বর) বাদ জুমা জেলা যুবলীগের আহবায়ক আলী মুর্তজা বিশ্বাস সনি ও যুগ্ম আহাবায়ক শিবলী সাদিক এর নির্দেশে উপজেলা যুবলীগ এই দোয়া ও মাহফিল অনুষ্ঠানের আয়োজন করে ভাঙ্গুড়া যুবলীগ।

অনুষ্ঠানে বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠায় ও দেশ রত্ন রাষ্ট্রনায়ক উন্নত রাষ্ট্র বির্নিমানে নতুন কমিটি অগ্রণী ভুমিকা রাখবে বলে আশা ব্যক্ত করে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সংগঠনটির প্রতিষ্ঠাতা শেখ ফজলুর হক মনি ও ৭৫ এর ১৫ আগস্ট, ৫২ ভাষা আন্দোলন ৭১ এর মুক্তিযুদ্ধ ও গণতান্ত্রিক আন্দোলনে সকল শহীদদের বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।

এ সময় বাসস্ট্যান্ড জামে মসজিদে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের নেতা ইবনুল হাসান শাকিল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হাসান আরিফ, যুবলীগের সভাপতি সুমন রানা সাধারণ সম্পাদাক সাইফুল ইসলাম, পারভাঙ্গুড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মজনুর রহমান, অষ্টমনিষা ইউনিয়ন যুবলীগের সভাপতি মজির আলী,দিলপাশার ইউনিয়ন যুবলীগের সভাপতি রিপন আলীসহ যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ ।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!