শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৬:৪৩ পূর্বাহ্ন

রাজশাহীতে পরিবহন ধর্মঘটের ডাক

Rajshahi-Stike20160422204555রাজশাহী জেলা প্রতিনিধি :  রাজশাহীতে এক মোটর শ্রমিক ইউনিয়নের নেতাকে পুলিশ লাঞ্ছিত করেছে বলে অভিযোগ এনে শনিবার ভোর ৫টা থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ঘোষণা দিয়েছেন শ্রমিক নেতারা।

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে এ ধর্মঘটের ডাক দেয়া হয়। রাজশাহী মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি রবি বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও রাজশাহী সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর মাহাতাব হোসেন চৌধুরীকে মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার সুশান্ত কুমার রায় লাঞ্ছিত করেছেন। এর প্রতিবাদে মোটর শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীরা শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে রাজশাহী বাসস্ট্যান্ডে বিক্ষোভ করেন।

ওই বিক্ষোভ থেকেই শনিবার সকাল ৫টা থেকে রাজশাহী থেকে সকল রুটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক দেয়া হয়।

এদিকে, বাস শ্রমিকদের একাধিক সূত্র জানায়, মাহাতাবের এক অনুসারীকে মহানগর ডিবি পুলিশ শুক্রবার রাত ৯টার দিকে আটক করে। এরপর মাহাতাব তাকে ছাড়াতে ডিবি কার্যালয়ে তদবির করতে যান। এসময় সহকারী কমিশনার সুশান্ত কুমারের সঙ্গে মাহাতাবের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে সুশান্ত কুমার মাহাতাবকে লাঞ্ছিত করেন বলে অভিযোগ করেন শ্রমিক নেতারা। এর জের ধরেই অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ঘোষণা দেয়া হয়।

এ ব্যাপারে জানতে মহানগর ডিবি পুলিশের সহকারী কমিশনার (এসি) সুশান্তের সঙ্গে রাতে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি জানান, এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। তাই তিনি এ বিষয়ে কোনো মন্তব্য করবেন না।

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!