বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৬:৫২ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

রাত পোহালেই ঈশ্বরদীর ৭ ইউনিয়নে ভোট

ফাইল ফটো

image_pdfimage_print
ফাইল ফটো

ফাইল ফটো

ঈশ্বরদী প্রতিনিধি :  শনিবার (২৮ মে)  ৫ম দফায় পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার সাত ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ইতি মধ্যেই এই সকল ইউনিয়নের প্রচার প্রচারনা বৃহস্পতিবার (২৬ মে) মধ্যরাতে শেষ হয়েছে।

শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কোন বিরতি ছাড়া দিনব্যাপি ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। ঈশ্বরদী নির্বাচন অফিস সূত্র জানিয়েছে, নির্বাচন সুষ্ঠু করতে ইতিমধ্যে উপজেলা নির্বাচন অফিস সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে।

ঈশ্বরদীর সাত ইউনিয়নের ৭৫টি ভোট কেন্দ্রর ৫১৫টি বুথে ভোট গ্রহণ করা হবে। নির্বাচনে ৪ জন রিটার্নিং অফিসার, ৭৫ জন প্রিজাইডিং অফিসার, এক হাজার ৩০ জন পোলিং অফিসার ও ৫১৫ জন সহকারি পোলিং অফিসার দায়িত্ব পালন করবেন।

ঈশ্বরদী উপজেলা নির্বাচন কর্মকর্তা ফাতেমা খাতুন জানান, নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে সকল প্রস্তুতি নেওয়া হয়েছে। আইন শৃঙ্খলা রক্ষায় যথাযথ পদক্ষেপ গ্রহণের জন্য আইন-শৃঙ্খলা বাহীনিকে নির্দেশনা প্রদান করা হয়েছে।

এদিকে সাত ইউনিয়নে জয়ী হওয়ার আশায় জোর তৎপরতা চালাচ্ছে আওয়ামী লীগ। নির্বাচনে বিজয়ী হওয়া দলের জন্য চ্যালেঞ্জ হয়ে দাড়িয়েছে। এজন্য দলীয় প্রার্থীদের বিজয়ী করতে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছে আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা। অন্যদিকে বিএনপিও বিজয়ী হওয়ার জন্য দিনরাত গনসংযোগ ও পথসভাসহ বিভিন্ন কর্মসুচি পালন করেছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!