বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৩:৫৬ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

রায়গঞ্জে আ’লীগ সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ১৫

image_pdfimage_print

সিরাজগঞ্জের রায়গঞ্জে আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া এবং দোকানপাট ভাঙচুরের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়েছেন।

শনিবার (১২ মার্চ) সন্ধ্যার আগে উপজেলার পাঙ্গাসী ইউনিয়নের হাট পাঙ্গাসীবাজারে এ ঘটনা ঘটে।  আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আলমগীর কবির খানের চাচাতো ভাই ওমর ফারুক রাজু ও সাইদুল ইসলাম রাত ৯টার দিকে জানান, শনিবার বিকেলে তারা পাঙ্গাসীহাটে মিছিল করছিলেন। এ সময় আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী আব্দুল সালাম ও তার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে হঠাৎই হামলা চালায় ও মারপিট করে। এতে তিনিসহ প্রার্থীর ছেলে ইমরান খান, শ্যালক কামরুল ইসলাম, গ্রাম পাঙ্গাসীর জাকির, শওকত আলী, হরিদাস, নিজামগাঁতীর বারিক, কৃষ্ণদিয়া গ্রামের রাজিবুল, মংলা মধু ও কালিঞ্জার স্বপন আহত হন।

আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালাম রাত সাড়ে ৯টার দিকে মোবাইলে জানান, বিকেলে আলমগীর কবিরের লোকজন গ্রাম পাঙ্গাসী এলাকায় আওয়ামী লীগের অফিস ভাঙচুর করে। এছাড়া আবুল হাসেম নাদুর সারের দোকান, মোহাম্মদের মুরগির দোকান, ইউসুফের ফলের দোকান, আলামিনের দোকান, আব্দুল রশিদের চায়ের দোকান ভাঙচুর করে। এ সময় তাদের মারপিটে নূরনবী (৩০) নামে আওয়ামী দলীয় এক কর্মী আহত হন। সন্ধ্যার আগে তারা মিছিল করতে এলে কর্মীদের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদুল ইসলাম বিশ্বাস জানান, উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে এবং আওয়ামী লীগের অফিস ভাঙচুর করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। তবে কোনো আহতের খবর পাওয়া যায়নি। কোনো পক্ষ থেকে অভিযোগও দেওয়া হয়নি।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!