শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৩:০৪ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানী কমান্ডার বীণা রানী দাস এর বদলী

র‌্যাব লোগো

image_pdfimage_print

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানী কমান্ডার এ্যাডিশনাল এসপি বীণা রানী দাস এর বদলী বিষয়ে অবগত করে পাবনার মানুষকে ধন্যবাদ জানিয়ে মিডিয়াকে লেখা একটি চিঠি নিউজ পাবনা ডটকম পত্রিকার পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো।

প্রিয় প্রিন্ট এন্ড ইলেকট্রনিক মিডিয়ার ভাই ও বোনেরা,

আসসালামু আলাইকুম। পাবনা জেলায় আমার সংক্ষিপ্ত কর্মকাল শেষে আজ আমি আমার বদলীকৃত কর্মস্থল র‌্যাব ১২, টাঙ্গাইলের উদ্দেশ্যে রওয়ানা করছি। আজ এই বিদায় লগ্নে আমি পাবনা জেলার সকল বাসিন্দা, সুধী সমাজ, প্রিন্ট এন্ড ইলেকট্রনিক মিডিয়ার সকল স্তরের কর্মকর্তা ও রিপোর্টার, রাজনীতিবিদ, সকল প্রশাসনিক কর্মকর্তা, পুলিশ প্রশাসন ও জেলা প্রশাসনের প্রতি আমার অন্তরের অন্তঃস্থল হতে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।

চরমপন্থী, জঙ্গী, অবৈধ অস্ত্রধারী, মাদক ও ভেজালমুক্ত পাবনা গড়ার প্রত্যয় ও পাবনাবাসীকে সেবা প্রদানের মহান ব্রত নিয়ে গত ১৯ জুলাই ২০১৬ আমি পাবনা জেলার র‌্যাব ক্যাম্পে যোগদান করেছিলাম। আমি আমার নির্ধারিত লক্ষ্যে পৌছতে পারিনি কিন্তু প্রাণপন চেষ্টা করেছি কাঙ্খিত সেবা প্রদানের জন্য।

কিছু সফলতা, ব্যর্থতা ও অসমাপ্ত কাজ রেখে আমি পাবনা ত্যাগ করছি। কিন্তু কাজ করতে গিয়ে সকলের বিশেষত জেলা প্রশানস, পুলিশ প্রশাসন, পাবনার রাজনীতিবিদ ও প্রিন্ট এন্ড ইলেকট্রনিক মিডিয়ার সকল স্তরের কর্মকর্তাদের আন্তরিক সহযোগিতা আমার স্মৃতিতে অম্লান হয়ে থাকবে।

পাবনায় আমি আমার চাকুরী জীবনের সংক্ষিপ্ত কিন্তু স্বর্ণালী সময় পার করলাম। আভিযানিক কাজে ব্যর্থতা ছাড়া পাবনার কর্মকাল আমার জীবনে মধুর স্মৃতি হয়ে থাকবে। আমি আমার অজান্তে যদি আপনাদের কারো মনে কষ্ট দিয়ে থাকি, দয়া করে আমাকে ক্ষমা করবেন।

আমি আপনাদের সকলের দোয়া প্রার্থী এবং সদ্য যোগদানকৃত কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট মোঃ রুহুল আমিন (এক্স), বিএনভিআর’কে সার্বিক সহযোগীতা করার আহবান জানাচ্ছি।
ধন্যবাদান্তে,

বীণা রানী দাস
এ্যাডিশনাল এসপি
কোম্পানী কমান্ডার
র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা।-প্রেস বিজ্ঞপ্তি

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!