বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ০৮:০১ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

লতিফ গ্রুপের উদ্যোগে পাবনায় সপ্তাহ ব্যাপী আবাসন মেলা শুরু

মেলার উদ্বোধন করেন পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর পরিচালক ও আক্তার প্রোপার্টিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আক্তার বিশ্বাস।

পাবনা প্রতিনিধি: লতিফ গ্রুপের পাবনা সদর উপজেলার রাজাপুরে মনসুরাবাদ নিরিবিলি আবাসন প্রকল্পে সপ্তাহ ব্যাপী আবাসন মেলা শুরু হয়েছে।

নিরিবিলি পরিবেশে এখনই বাড়ী করার উপযুক্ত এই প্রকল্পে মেলা চলাকালীন সময়ে প্লট বুকিংকারীদের জন্য মেলা কর্তৃপক্ষ বিশেষ ছাড়ের ব্যবস্থা রয়েছে।

আজ সোমবার (২২ জানুয়ারি) বিকেল ৩টায় মেলার উদ্বোধন করেন পাবনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর পরিচালক ও আক্তার প্রোপার্টিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আক্তার বিশ্বাস।

এ সময় উপস্থিত ছিলেন লতিফ গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস ও তার পরিবারের অন্যান্য সদস্যবৃন্দরা।

এ সময় আরও উপস্থিত ছিলেন মাহাতাব রিয়েল এস্টেটের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যক্ষ মাহাতাব উদ্দিন বিশ্বাস, লতিফ গ্রুপের পরিচালক মাহাবুব হোসেন খান বাবলু, জেনারেল ম্যানেজার অচিন্ত কুমার ঘোষ, এজিএম জাহিদ হোসেন, প্রধান হিসাবরক্ষক জাহিদুল ইসলাম-

ইঞ্জিনিয়ার আব্দুল মতিন, প্রকল্প ম্যানেজার ইকবাল হোসেনসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীগণ। এ সময় মেলা প্রাঙ্গণে উপস্থিত হন পাবনা পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর রিয়াজুল হোসেন, মুনসুরাবাদ আবাসিক প্রকেল্পর বাসিন্দা মিজানুর রহমান, হাসান মনসুর আজাদ, মনিরুজ্জামান ময়েন।

মেলা আগামী ২৭ জানুয়ারি পর্যন্ত চলবে।

প্রতিদিনই মেলায় আগত দর্শনার্থীদের জন্য বিকাল ৩টা থেকে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ সাংস্কৃতিক অনুষ্ঠানে ক্লোজআপ, সেরা কণ্ঠের তারকারাসহ স্থানীয় শিল্পী ও বিভিন্ন সংগঠন সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থাপন করবে।

আজ পাবনা পুলিশ শিল্প গোষ্ঠীর পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

error20
fb-share-icon0
Tweet 10
fb-share-icon20


পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

Posted by News Pabna on Monday, August 10, 2020

© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
error: Content is protected !!