রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৪:৩১ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

লালপুরে কষ্টি পাথরের ২টি মুর্তি উদ্ধার

লালপুরে কষ্টি পাথরের ২টি মুর্তি উদ্ধার

image_pdfimage_print

লালপুর (নাটোর) প্রতিনিধি : শনিবার (১০ জুন) সকালে নাটোরের লালপুর উপজেলার আব্দুলপুর রেলওয়ে স্টেশন বাজার সংলগ্ন টেম্পু স্ট্যান্ডে পড়ে থাকা দু’টি ট্রলি ব্যাগ থেকে দু’টি মুর্তি উদ্ধার করেছে লালপুর থানা পুলিশ।

লালপুর থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, ৯ জুন সকাল থেকে আব্দুলপুর রেলওয়ে জংশন স্টেশনের প্লাটফরম সংলগ্ন টেম্পু স্ট্যান্ডে দু’টি ট্রলি ব্যাগ পড়ে থাকতে দেখা যায়। ক্ষণিকের মধ্যে এলাকায় বোমা অথবা লাশ আতংক ছড়িয়ে পড়ে। তাৎক্ষণিক খবর দেওয়া হয় আব্দুলপুর পুলিশ তদন্ত কেন্দ্রে।
পুলিশও পড়ে বিপাকে।

পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আকবর আলী বিষয়টি দ্রুত উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করেন। খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত ছুটে আসেন লালপুর থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) আবু ওবায়েদ। ওসির নের্তৃত্বে পুলিশের একটি চৌকষ দল অত্যন্ত সতর্কতার সাথে ব্যাগ দু’টি খোলেন। ব্যাগ দু’টির মধ্যে একটিতে রাধা-কৃষ্ণের মুর্তি, অপরটিতে বিষ্ণের মুর্তি। এসময় পুলিশ মুর্তি দুটি উদ্ধার করেন।

লালপুর থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) আবু ওবায়েদ বলেন, মুর্তি দু’টি কষ্টি পাথরের কি না, পরীক্ষা করে দেখার বিষয়। তবে রাধা-কৃষ্ণের মুর্তির ওজন ৩৫ কেজি এবং বিষ্ণের মুর্তির ওজন ৫২ কেজি। জিডি মূলে মুর্তি দু’টি থানায় সংরক্ষণ করে মাননীয় আদালতকে অবহিত করা হয়েছে। আদালত সিদ্ধান্ত নেবেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!