বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০১:৪১ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

শহীদ এম. মনসুর আলী কলেজের অধ্যক্ষের ৫ বছরের জেল

পাবনা এম. মনসুর আলী কলেজের অধ্যক্ষের ৫ বছরের জেল

image_pdfimage_print
পাবনা এম. মনসুর আলী কলেজের অধ্যক্ষের ৫ বছরের জেল

পাবনা এম. মনসুর আলী কলেজের অধ্যক্ষের ৫ বছরের জেল

শহর প্রতিনিধি: পাবনা শহীদ এম মনসুর আলী কলেজের অধ্যক্ষ আব্দুল মান্নান খানের ৫ বছর কারাদণ্ড এবং ৭ লক্ষাধিক টাকা অর্থদণ্ডাদেশ প্রদান করেছেন আদালত। অর্থ আত্মসাৎ মামলায় বৃহস্পতিবার (১৮ আগ্ট) পাবনার বিশেষ জজ আদালতের বিচারক মো.লিয়াকত আলী মোল্লা এই রায় প্রদান করেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণ থেকে জানা যায়, কলেজের বিভিন্ন ফান্ডের টাকা আত্মসাৎ ও গুরুত্বপূর্ণ কাগজ গায়েব করার দায়ে ২০১৩ সালের ৩ নভেম্বর দুদকে একটি অভিযোগ দায়ের করা হয় তার বিরুদ্ধে।

দুর্নীতি দমন কমিশন পাবনা সমন্বিত অফিসের উপসহকারী পরিচালক মনিরুল ইসলাম তদন্ত করে২০১৫ সালের ১৯ ফেব্রুয়ারি আদালতে চার্জশিট দাখিল করেন।

শুনানি ও স্বাক্ষ্যগ্রহণ শেষে ৪০৮ ধারায় অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক অধ্যক্ষ আব্দুল মান্নান খানকে ৪ বছরের সশ্রম কারাদণ্ড ও ৭ লাখ ১০ হাজার ৪৫১ টাকা জরিমানা এবং দণ্ডবিধির ২০১ ধারায় অভিযোগ প্রমাণিত হওয়ায় আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

আদালতে রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল মান্নান খান এজলাসে উপস্থিত ছিলেন। রাষ্ট্রপক্ষে অ্যাডভোকেট আব্দুর রহিম এবং আসামি পক্ষে অ্যাডভোকেট আব্দুল হামিদ মামলা পরিচালনা করেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!