রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৮:৪১ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

শাহজাদপুরে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বৃ-আঙ্গারু গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে ১ জন নিহত এবং অন্তত ১৫ জন আহত হয়েছেন। রোববার সকালে এই ঘটনা ঘটে।

নিহতের নাম আব্দুল আওয়াল (৩৫)। তিনি বৃ-আঙ্গারু গ্রামের সোলায়মান হোসেনের ছেলে।

সংঘর্ষে আহতদের উপজেলার বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এর মধ্যে আবু তালেব নামে এক বৃদ্ধের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

পুলিশ জানায়, জমি সংক্রান্ত বিরোধসহ বিভিন্ন কারণে দীর্ঘদিন ধরে বৃ-আঙ্গারু এলাকার রউফ গ্রুপ ও ফজর আলী গংদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। গত ১৮ নভেম্বর ফজর আলী গ্রুপের পক্ষের জমির প্রামানিককে চোরাই মোটরসাইকেলসহ পুলিশ আটক করে কারাগারে পাঠায়। তারা ভাবে এ কাজটি রউফ গ্রুপের লোক করিয়েছে। এ নিয়ে উতপ্ত পরিস্থিতি নিরসনে এলাকায় রোববার সকালে সালিশ বৈঠক চলাকালে রউফের লোকজনের ওপর লাঠি-সোটা ও ফলা নিয়ে ফজর আলীর লোকজন হামলা চালায়। এতে ঘটনাস্থলেই রউফের পক্ষের আব্দুল আওয়াল ফলাবিদ্ধ হয়ে মারা যান এবং উভয় পক্ষের আরো ১৫ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে।

শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি ও দোষীদের গ্রেফতারে অভিযান চলছে।

error20
fb-share-icon0
Tweet 10
fb-share-icon20


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
error: Content is protected !!