মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

শাহজাদপুরে মদপানে কলেজছাত্রের মৃত্যু

image_pdfimage_print

সিরাজগঞ্জের শাহজাদপুরে বিষাক্ত মদ পানে রুবেল সরকার (১৯) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ৩ জন অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। শুক্রবার (১৮ ডিসেম্বর) রাতে রুবেল তার কয়েকজন বন্ধুসহ মদ পান করার পর থেকেই তারা শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ে।

নিহত রুবেল সরকার উপজেলার নগরডালা গ্রামের শহিদুল সরকারের ছেলে ও শাহজাদপুর এহিয়া ডিগ্রী কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র ছিল।

পরিবারসূত্রে জানা যায়- শিশুকাল থেকেই রুবেল নানাবাড়ি শাহজাদপুর পৌর এলাকার শক্তিপুর নতুন পাড়ায় বাস করতো। গত শুক্রবার রাতে রুবেল, আল আমিন (২০), রায়হান (২১), মুক্তাসহ (২২) আরও কয়েকজন মদ পান করে। তারপর থেকেই তারা শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ে। পরে অবস্থা গুরুতর হলে তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়। তখন রুবেলের শারীরিক অবস্থার অবনতি হলে প্রথমে তাকে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানেও তার পরিস্থিতি সংকটময় হওয়ায় চিকিৎসকরা বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করার পরামর্শ দেন। শনিবার দুপুরে ওই হাসপাতালে নেবার পথে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে শাহজাদপুর থানার এসআই এসলাম আলী জানান, নেশা জাতীয় দ্রব্য পান করে মৃত্যু হয়েছে বলে পরিবার দাবি করছে। এখনও সঠিক কারণ জানা যায়নি। আমরা লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!