শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৬:৫৩ পূর্বাহ্ন

শিবির নেতা গ্রেপ্তার, পাবনা শহর শিবিরের প্রতিবাদ

ফাইল ফটো

ফাইল ফটো

ফাইল ফটো

অন্যায়ভাবে ছাত্রশিবির পাবনা শহর শাখার সাহিত্য সম্পাদক ও হিমাইতপুর কিসমতপ্রতাপপুর পশ্চিমপাড়া জামে মসজিদের ইমাম আরিফুল ইসলামকে গ্রেপ্তার এবং তাকে নিয়ে মিথ্যা নাটক সাজানোর চেষ্টার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির পাবনা শহর শাখা।

রোববার (১২ জুন) গণমাধ্যমে পাঠানো এক যৌথ বিবৃতিতে ছাত্রশিবির পাবনা শহর শাখার সভাপতি মঞ্জুরুল ইসলাম ও সেক্রেটারি বদিউজ্জামান বলেন, শনিবার সকালে ফজরের নামাজের সময় শিবির নেতা আরিফুল ইসলামকে মসজিদ থেকে গ্রেপ্তার করে পুলিশ।

আমরা বিশ্বস্ত সূত্রে জানতে পেরেছি একটি বিশেষ মহলের ইশারায় তাকে নিয়ে নাটক সাজানোর চেষ্টা করছে পুলিশ। যা তারা অতীতেও করেছে পবিত্র রমজান মাসে একজন নামাজিকে অন্যায় ভাবে গ্রেপ্তার করে পুলিশের নাটক সাজানোর এই অপচেষ্টার নিন্দা জানানোর ভাষা আমাদের জানা নেই।

আমরা হুঁশিয়ার করে বলতে চাই, তিনি ছাত্রশিবিরের সক্রিয় নেতা ।ন্যাক্কারজনক ভাবে তাকে মসজিদ থেকে গ্রেপ্তার করা হয়েছে। বিবৃতিতে তারা আরো বলেন সৎসঙ্গ আশ্রমের সেবক নিত্যরঞ্জন পান্ডে হত্যায় তাকে জড়ানোর অপপ্রয়াশ চালাচ্ছে। তাকে নিয়ে কোন ধরণের ষড়যন্ত্র সহ্য করা হবেনা। আমরা অবিলম্বে নিরপরাধ শিবির নেতা আরিফুল ইসলামের নিঃশর্ত মুক্তির দাবী করছি।- প্রেস বিজ্ঞপ্তি

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!