সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১২:১২ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

শিশুদের জন্য একটু স্বস্তির নিশ্বাস ‘টগি ওয়ার্ল্ড’

দম বন্ধ এই শহরে শিশুদের জন্য একটু স্বস্তির নিশ্বাস 'টগি ওয়ার্ল্ড'

image_pdfimage_print

নিউজ ডেস্ক : রাজধানীর ফ্ল্যাটবন্দি জীবনযাপন আর মাঠবিহীন বিদ্যালয়ে লেখাপড়া করা শিশুরা একটুখানি আনন্দ উপভোগের সুযোগ পেয়ে মুহূর্তেই মাতিয়ে তুলল পুরো প্রাঙ্গণ। কেউ দৌড়ে গিয়ে চেপে বসল তেজি ঘোড়ার পিঠে, কেউবা চড়ল নাগরদোলায়। একঝাঁক শিশুর প্রাণবন্ত উপস্থিতিতে উচ্ছ্বাসমুখর হয়ে উঠল বিনোদনকেন্দ্রটি। শিশুদের আনন্দে মাতিয়ে তোলার এই আয়োজন রাজধানীর বৃহত্তম শপিং মল বসুন্ধরা সিটিতে। নবরূপে যাত্রা শুরু করেছে দেশের বৃহত্তম ইনডোর থিম পার্ক ‘টগি ওয়ার্ল্ড’।

‘প্রাণবন্ত জীবনের সব প্রয়োজনে বসুন্ধরা সিটি’—এই লক্ষ্যকে সামনে রেখে বসুন্ধরা সিটিতে কেনাকাটা ও বিনোদনের পাশাপাশি ছোট্ট সোনামনিদের খুশিকে পরিপূর্ণ করতে সম্প্রতি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে টগি ওয়ার্ল্ড। বসুন্ধরা সিটির লেভেল ৮ ও ৯-এ এই বৈচিত্রপূর্ণ থিম পার্কের অবস্থান।

বসুন্ধরা সিটিতে থিম পার্ক যাত্রা শুরু করেছিল গত ১৪ এপ্রিল। তবে ১৬ জুন আরো আকর্ষণীয় রূপে নতুন উদ্যমে এর নবযাত্রা হয়েছে। ৩৭ হাজার বর্গফুট এলাকাজুড়ে সাজানো আধুনিক ও বৈচিত্র্যপূর্ণ এই পার্কে রয়েছে ১৫টি আকর্ষণীয় রাইড, ৪৩টি গেমস এবং কিডস ও ভিআইপি বোলিং।

শিশু-কিশোরদের জন্য নতুন আঙ্গিকে থাইল্যান্ডের একটি বিখ্যাত পার্কের আদলে এই থিম পার্কের যাত্রা শুরু হয়েছে। এই প্রথমবারের মতো বাচ্চাদের জন্য চালু হয়েছে কিডস বোলিং। আর বাচ্চাদের পার্টি মানে শুধু খাওয়া-দাওয়া নয়, সারা দিনই বিভিন্ন রাইডে চড়ে আনন্দ উপভোগের সুযোগ রয়েছে। এই পার্কে রয়েছে সফট প্লে জোন, যা বাচ্চাদের মানসিক বিকাশে সহায়তা করবে। বড়দের জন্যও রয়েছে বিভিন্ন রাইড।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!