শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:৪৪ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

শেখ হাসিনা প্রতিহিংসার রাজনীতি করে না: ভূমিমন্ত্রী

শেখ হাসিনা প্রতিহিংসার রাজনীতি করে না: ভূমিমন্ত্রী

image_pdfimage_print

বার্তাকক্ষ : বাংলাদেশ চিনিকল শ্রমিক-কর্মচারী ফেডারেশন এর নব-নির্বাচিত সাধারন সম্পাদক ও পাবনা চিনি কলের সিবিএ সাধারন সম্পাদক আশরাফুজ্জামান উজ্জ্বল জয়লাভ করায় বাংলাদেশ সরকারের মাননীয় ভূমিমন্ত্রী, ভাষা সৈনিক, বীরমুক্তিযোদ্ধা ও পাবনা জেলা আওয়ামীলীগের সভাপতি শামসুর রহমান শরীফ ডিলু এমপিকে তার ঈশ্বরদীস্থ বাসভবনে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পাবনা চিনিকল ওয়ার্কাস ইউনিয়নের সভাপতি ইব্রাহিম হোসেনসহ নেতৃবৃন্দ।

ফুলেল শুভেচ্ছা শেষে উপস্থিত পাবনা চিনিকল ওয়ার্কাস ইউনিয়নের শ্রমিক-কর্মচারীদের উদ্দেশ্যে মাননীয় ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু এমপি বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিহিংসার রাজনীতি করেনা, তিনি এ দেশের সকল মানুষের ভাগ্যোন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকায় বঙ্গবন্ধুর হত্যাকারিদের বিচার, যুদ্ধাপরাধীদের বিচার ও জঙ্গিবাদ নির্মূল করা সম্ভব হয়েছে।

প্রধানমন্ত্রী বিদেশ থেকে এদেশে এসে বাংলার মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন এবং বঙ্গবন্ধুর ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ে তুলতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছে এবং তাঁর সুযোগ্য নেতৃত্বেই দেশ এগিয়ে যাবে।

এসময় ভূমিমন্ত্রী দেশ থেকে জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূলে উপস্থিত নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

এর পরে পাবনা চিনিকল ওয়ার্কাস ইউনিয়নের শ্রমিক-কর্মচারিরা মিল গেটে বাংলাদেশ চিনিকল শ্রমিক-কর্মচারি ফেডারেশন এর নব-নির্বাচিত সাধারন সম্পাদক ও পাবনা চিনি কলের সিবিএ সাধারন সম্পাদক আশরাফুজ্জামান উজ্জ্বলকে বিশাল সংবর্ধনা প্রদান করেন।

উজ্জ্বল বলেন, এবিজয় শুধু আমার একার নয়, পাবনা চিনি কলের সকল শ্রমিক-কর্মচারিদের বিজয় হয়েছে। এবিজয়ের মধ্য দিয়ে শ্রমিক-কর্মচারিদের দাবি আদায়ে সকল সময় কাজ করে যাবো।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!