মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৮:৪৪ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

শেরপুরে ইউএনওর গাড়িতে হামলা, ভাঙচুর

image_pdfimage_print

বগুড়ার শেরপুরে অবৈধ বালুমহালে অভিযান চালানোর পর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়িবহরে হামলার ঘটনা ঘটেছে। শনিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে উপজেলার খানপুর ইউনিয়নের বড়ইতলী নলডাঙ্গি এলাকায় বালুদস্যুদের ভাড়াটে লোকজন এ হামলা চালায়। এ সময় ইউএনওর সঙ্গে থাকা দু’জন আহত হয়েছেন। তাদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেপে ভর্তি করা হয়েছে। এ ছাড়া ইউএনওর গাড়িটিতেও ব্যাপক ভাঙচুর চালানো হয়েছে।

ইউএনও লিয়াকত আলী সেখ জানান, শনিবার দুপুরের পর থেকেই উপজেলার শেরুয়া বটতলা বাজারসহ বিভিন্ন এলাকায় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ঠেকাতে তার নেতৃত্বে বাজার মনিটরিং কার্যক্রম পরিচালনা করা হচ্ছিল। এ সময় খানপুর ইউনিয়নের বড়ইতলী নবীনগর ও নলডাঙ্গি এলাকায় বাঙালি নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের খবর আসে। তখন সেখানে অভিযান চালানো হয়। কিন্তু সেখানে কাউকে না পাওয়ায় অবৈধভাবে বালু উত্তোলনের সরঞ্জামগুলো জব্দ করার চেষ্টা করা হয়। এ সময় বালু উত্তোলনকারীদের ভাড়াটে লোকজন সংঘবদ্ধ হয়ে তাদের ঘিরে ফেলে চড়াও হন। তারা উত্তেজিত হয়ে তার গাড়িতেও ভাঙচুর চালায়।

এ সময় তার সঙ্গে অভিযানে থাকা উপজেলা ভূমি অফিসের অফিস সহকারী উজ্জল মোহন্ত ও নৈশপ্রহরী মুঞ্জুরুল হক তাদের বাধা দিতে গেলে এই দু’জনকে বেধড়ক মারধর করে আহত করা হয়েছে বলে জানান ইউএনও। পরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ আসার পর হামলাকারীরা পালিয়ে যায়।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম আবুল কালাম আজাদ বলেন, খবর পেয়েই অতিরিক্ত পুলিশ নিয়ে তিনি ঘটনাস্থলে যান। একই সঙ্গে ইউএনওসহ সবাইকে উদ্ধার করেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ছয়জনকে আটক করা হয়েছে। তাদের ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে। ওই ঘটনায় জড়িত প্রকৃত কোনো অপরাধীকে ছাড় দেওয়া হবে না বলে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি। এ ছাড়া এখনও অভিযান থাকায় পরে এ বিষয়ে বিস্তারিত জানাবেন বলে ফোনের সংযোগ কেটে দেন এই পুলিশ কর্মকর্তা।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!