মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৩ পূর্বাহ্ন

শোক সংবাদ

পাবনার বিশিষ্ট সমাজসেবক ব্যবসায়ী মান্নান বিশ্বাস আর নেই

বার্তা সংস্থা পিপ, পাবনা : পাবনা শহরের বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী আলহাজ আবদুল মান্নান বিশ্বাস (৫৭) সোমবার রাত সোয়া ১১টার দিকে পাবনা জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

তিনি পাবনা আরিফপুরের দানবীর মরহুম আলহাজ মনসুর আলী বিশ্বাসের ছোট ছেলে এবং লতিফ গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল লতিফ বিশ্বাস ও মাসপো গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মজিদ বিশ্বাসের ছোট ভাই এবং পাবনা চেম্বারের সিনিয়র সহসভাপতি ও জেলা যুবলীগ আহবায়ক মো. আলী মতুর্জা বিশ্বাস সনি, রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা এবং আক্তার প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক আক্তার বিশ্বাসের ছোট চাচা। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে রেখে গেছেন। আগামী শুক্রবার বাদ আসর মরহুমের আরিফপুরের বাসভবনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (০৩ আগস্ট) বাদ যোহর পাবনার আরিফপুর গোরস্থান মসজিদ মাঠে নামাজে জানাজা শেষে তাকে আরিফপুর কবরস্থানে দাফন করা হয়।

পারিবারিক সুত্র জানায়, সোমবার রাতে ওয়াশরুমে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে দ্রুত পাবনা জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তিনি ষ্ট্রোকে আক্রান্ত হতে পারেন বলে জানা গেছে।

পাবনা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ মোশারোফ হোসেন, পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান, পাবনা চেম্বারের সিনিয়র সহসভাপতি ও জেলা যুবলীগ আহবায়ক মো. আলী মতুর্জা বিশ্বাস সনি, রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, পাবনা পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সদর আসনের এমপি বিশেষ সহকারী কামরুজ্জামান রকি, প্রেসক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেল, পাবনা চেম্বারের পরিচালক মো. জাহিদ হোসেন জামিম, মরহুমের বেয়াই ভাড়ারা ইউপি চেয়ারম্যান আবু সাঈদ খানসহ শহরের বিপুল সংখ্যক মানুষ স্বাস্থ্যবিধি মেনে জানাজায় অংশ নেন।

এদিকে সমাজসেবক ও ব্যবসায়ী আলহাজ আবদুল মান্নান বিশ্বাসের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কেন্দ্রিয় আওয়ামীলীগের উপদেষ্টা দুদকের সাবেক কমিশনার মো. সাহাবুদ্দিন চপ্পু, স্কয়ার টয়লেট্রিজ ও মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু, পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি, অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, আহমেদ ফিরোজ কবীর এমপি, বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস, পাবনা চেম্বারের সভাপতি মো. সাইফুল আলম স্বপন চৌধুরী, সহসভাপতি ফোরকান রেজা বাদশা বিশ্বাস, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, সাধারণ সম্পাদক শহীদুর রহমান শহীদ, ক্যাব সহসভাপতি জেবুন্নেচ্ছা ববিন ও সাধারণ সম্পাদক দৈনিক সিনসা সম্পাদক এসএম মাহবুব আলম পৃথক বিবৃতিতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

পাবনার বিশিষ্ট সমাজসেবক ব্যবসায়ী মান্নান বিশ্বাসের মৃত্যুতে কেন্দ্রিয় যুবলীগ সভাপতি সাধারণ সম্পাদকের শোক

পাবনা চেম্বারের সিনিয়র সহসভাপতি ও পাবনা জেলা যুবলীগ আহবায়ক মো. আলী মতুর্জা বিশ্বাস সনির চাচা বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী আলহাজ আবদুল মান্নান বিশ্বাসের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কেন্দ্রিয় যুবলীগ সভাপতি শেখ ফজলে শাম্স পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ মো. মাইনুল হোসেন খান নিখিল। গতকাল মঙ্গলবার পাবনা জেলা যুবলীগ আহবায়ক মো. আলী মতুর্জা বিশ্বাস সনির কাছে পাঠানো এক শোক বার্তা তারা এই সমবেদনা জানান।

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!