রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:১০ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

শোক সংবাদ

শোক সংবাদ

image_pdfimage_print
শোক সংবাদ

শোক সংবাদ

বিশেষ প্রতিবেদক : পাবনা সদর উপজেলার টেবুনিয়া বাজারের হাজী মেডিকেল হলের সত্বাধিকারি আলহাজ হাবিবুর রহমান হাবিবের পিতা আলহাজ আহসান আলী খান ওরফে সোমা খাঁ (৯৮) গত বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাতে  তাঁর নিজ বাড়ি টেবুনিয়া-ধরবিলা গ্রামে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। (ইন্না………. রাজেউন।)।

তিনি ৭ ছেলে ৩ মেয়ে অসংখ্য নাতি-নাতনি ও গুনগ্রাহি রেখে গেছেন। শুক্রবার (২১ অক্টোবর)  বাদ জুমা তার নিজ বাড়ি প্রাঙ্গনে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজা নামাজে ইমামতি করেন মাহমুদপুর ফাজিল (স্নাতক) মাদরাসার সাবেক প্রিন্সিপাল আলহাজ মোঃ আব্দুল কুদ্দুস খান।

উক্ত জানাজা নামাজে আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান মাওলানা মোঃ জহুরুল ইসলাম, টেবুনিয়া শিক্ষা ও সাংস্কৃতিক পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট সাংবাদিক ও নাট্যকার এইচ কেএম আবু বকর সিদ্দিক, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ মালিগাছা ইউনিয়নের ইউনিয়ন কমান্ডার ও টেবুনিয়া ওয়াছিম পাঠশালার সাবেক প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা আলহাজ মোঃ হারেজ আলী, ডেপুটি কমান্ডার, সাংবাদিক ও কলামিস্ট বীর মুক্তিযোদ্ধা এবাদত আলী, আটঘরিয়ার চাঁদভা ইউপি সাবেক চেয়ারম্যান হাফেজ মোঃ ওয়ালি উল্লাহ, টেবুনিয়া বাজার জামে মসজিদের খতিব মওলানা মোঃ আব্দুল বারি, বারইপাড়া জামে মসজিদের খতিব মওলানা মোঃ আব্দুল মতিন, পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জালাল উদ্দিন বিশ্বাস, টেবুনিয়া বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেনসহ বিভিন্ন এলাকার অসংখ্য মুসুল্লী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ শরীক হন।

জানাজা শেষে ধরবিলা কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!