শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১১:০৮ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

শ্বশুর বাড়িতে পিটিয়ে জামাইকে হত্যা

image_pdfimage_print

kill_3_307429445-230x150জেলা প্রতিনিধি পাবনা : সদর উপজেলার নলদহ গ্রামে শ্বশুর বাড়িতে ডেকে নিয়ে বাচ্চু সরদার (৩০) নামে এক জামাতাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

পুলিশ নিহতের লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) রাত আটটার দিকে এই ঘটনাটি ঘটেছে। মৃত বাচ্চু সদর উপজেলার ভাড়ারা কালুপাড়া গ্রামের জেলাল সরদারের ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রায় দুই বছর আগে নলদহ গ্রামের হাসি খাতুনের সাথে বিয়ে হয় বাচ্চু সরদারের। তাদের সংসারে একটি সন্তানও রয়েছে। গত ৬ মাস ধরে স্ত্রী হাসি খাতুন ও শ্বশুর বাড়ির লোকজনের সাথে পারিবারিক কলহ চলে আসছিলো। তারই জের ধরে বৃহস্পতিবার বিকালে মিমাংসার কথা বলে বাচ্চু সরদারকে নলদহ গ্রামে ডেকে নেয় হাসি খাতুন ও তার স্বজনরা।

এরপর বাচ্চু সরদারকে তার শ্বশুর বাড়ির লোকজন পিটিয়ে হত্যার পর বড়ই বাগানে ফেলে রাখে। খবর পেয়ে বাচ্চু সরদারের স্বজনরা তাকে সঙ্গাহীন অবস্থায় উদ্ধার করে রাত আটটার দিকে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

ওসি আরও জানান, পারিবারিক কলহের কারণে পরিকল্পিতভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। বাচ্চু সরদারের শ্বশুর বাড়ির লোকজন পলাতক থাকায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছেন ওসি। বৃহস্পতিবার রাত ১২টা পর্যন্ত এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছিলো।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!