সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ১১:৩৫ পূর্বাহ্ন

শ্রেষ্ঠ সার্কেল অফিসার সম্মাননা পেলেন পাবনা সদর সার্কেল ইবনে মিজান

পাবনা প্রতিনিধি : পাবনা জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) পাবনার পুলিশ লাইন্স শহীদ মুক্তিযোদ্ধা এএসআই আব্দুল জলিল মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, (বিপিএম, পিপিএম) এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জানুয়ারী মাসে ভাল পারফরমেন্সের জন্য জেলার বিভিন্ন পদমর্যাদার ১৯জন অফিসার ও ফোর্সকে, ১ জন পুলিশ পরিদর্শকের বদলিজনিত বিদায় এবং পুলিশ লাইন্সে কর্মরত বিভিন্ন পদমর্যাদার ৪ জন অফিসার ও ফোসের্সর উত্তম চরিত্র, নিষ্ঠার সাথে সরকারী দায়িত্ব পালন, সদাচরন, যেকোন পরিস্থিতিতে দ্রুততার সাথে ডিউটিতে গমন ও দায়িত্ব পালনের জন্য সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অফিসারদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজান নবম বারের মতো শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসাবে সম্মাননা স্মারক পেয়েছেন।

সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার শামিম আরাসহ জেলা পুলিশের ঊদ্ধর্তন কর্মকর্তাবৃন্দ।

শ্রেষ্ঠ পুলিশ পরির্দশক হিসাবে সদর থানার অফিসার ইনচার্স (ওসি) নাছিম আহম্মেদ সম্মাননা স্মারক পেয়েছেন। সাফল্যের বিষয়ে সদর সার্কেল ইবনে মিজান বলেন, পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, (বিপিএম, পিপিএম) এর নির্দেশে, অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাসের দিক নির্দেশনায় সদর সার্কেলের আওতাধীন পুলিশ সদস্য ও অফিসারেরা সমন্বয় করে কাজ করায় পাবনায় মাদক নিয়ন্ত্রন ও সন্ত্রাস দমন করা সম্ভব হচ্ছে।

আগামীতে এই সমন্বয়তার কারণে পাবনা জেলাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করা সম্ভব হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

কল্যাণ সভা শেষে পুলিশ অফিসের সম্মেলন কক্ষে জানুয়ারী মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় পুলিশ সুপার পরোয়ানা তামিল, মাদক ও অস্ত্র উদ্ধার এবং মামলার তদন্ত কার্যক্রম দ্রুত সম্পন্ন ও নিস্পত্তি করার বিষয়ে দিকনির্দেশনা দেন।


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!