শুক্রবার, ১৪ মে ২০২১, ০৮:০৬ অপরাহ্ন

সংগীতশিল্পী পুতুলের হঠাৎ বিয়ে!

বুধবার (১৪ এপ্রিল) এক সপ্তাহের কঠোর লকডাউনের নির্দেশনা দিয়েছে সরকার। ঠিক তার একদিন আগে বিয়ের পিঁড়িতে রিয়েলিটি শো ‘ক্লোজআপ ওয়ান’ দিয়ে শ্রোতা মহলে পরিচিতি পাওয়া কণ্ঠশিল্পী সাজিয়া সুলতানা পুতুল।

মঙ্গলবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের খবরটি নিজেই জানান সংগীতশিল্পী পুতুল, সেইসঙ্গে পারিবারিক আবহে সম্পন্ন হওয়া বিয়ের দুটি ছবিও পোস্ট করেন এই শিল্পী।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিয়ের কথা জানিয়ে পুতুল লেখেন, ‘দুই পরিবারের বড়দের ইচ্ছা অনুসারে একেবারেই ঘরোয়াভাবে শুধুমাত্র পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘন্টাখানেকের প্রস্তুতিতে বিয়ে! দেশজুড়ে লকডাউনের পূর্বক্ষণে এতোটা আকস্মিকভাবে বিয়ের মতো একটা ঘটনার জন্য একেবারেই প্রস্তুত ছিলাম না কেউ।’

পাত্রের পরিচয় জানিয়ে পুতুল আরো লেখেন, সৈয়দ রেজা আলী আমার গানবন্ধু বহু দিনের। অস্ট্রেলিয়াতে তার বেড়ে ওঠা। সেখানেই ব্যাংকার তিনি। তিনি একজন মিউজিক কম্পোজারও, দুর্দান্ত মেধাবী একজন গিটারিস্ট। তার কম্পোজিশনে সম্প্রতি বেশ কিছু গান গাওয়া হয়েছে। আমাদের গানের বহু বছরের বন্ধুত্বকে নতুন একটা মাত্রা দেয়ার কথা ভাবেন রেজার বাবা মা। তাদের কাছ থেকে বরাবরই সীমাহীন স্নেহ ভালোবাসা পেয়েছি।

নিজেদের জন্য শুভ কামনা জানিয়ে পুতুল আরো লেখেন, শুভকামনা নিজেকে এবং আমার সঙ্গী রেজাকে, বিবাহিত জীবনের দুর্গম পথ পাড়ি দেয়ার মতো বলিষ্ঠ পথিক যেনো হয়ে উঠতে পারি। সুরের বন্ধন আত্মার বন্ধনে গিয়েও যেনো একইরকম সুরেলা থাকে, যেনো ছন্দ না কাটে। যেনো সুর তাল লয়ের পরিমিতিতে অপূর্ব সংগীত সৃষ্টি করতে পারি সংসার নামের এই রহস্য-দুর্ভেদ্য জায়গাটায়। বন্ধু হিসেবে যেভাবে চিনতাম তাকে, সঙ্গী হিসেবেও সেই চেনাটাই যেনো সত্যি হয়।

পুতুলের বিয়ের খবরে তাকে শুভেচ্ছা জানাছেন সংগীতের মানুষ সহ তার ভক্ত অনুরাগীরা।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!