সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:৪১ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সংবাদ প্রকাশের জের, সাংবাদিক পেটালো ডাকাতি মামলায় গ্রেফতার র‌্যাব সদস্যের ভাই

সংবাদ প্রকাশের জের, সাংবাদিক পেটালো ডাকাতি মামলায় গ্রেফতার র‌্যাব সদস্যের ভাই

image_pdfimage_print
সংবাদ প্রকাশের জের, সাংবাদিক পেটালো ডাকাতি মামলায় গ্রেফতার র‌্যাব সদস্যের ভাই

সংবাদ প্রকাশের জের, সাংবাদিক পেটালো ডাকাতি মামলায় 

বেড়া প্রতিনিধি : দৈনিক করতোয়ার বেড়া প্রতিনিধি ও বেড়া প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মাহমুদুল হাসান ঝিনুক বেড়া বাজারে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন।

সোমবার (০৫ সেপ্টেম্বর) রাতে বেড়া উপজেলার বৃশালিখা গ্রামের বজলুর রহমান তার উপর ওই হামলা চালায়।

ডাকাতি মামলায় র‌্যাব সদস্য কামাল হোসেন কে গ্রেফতার করার সংবাদ দৈনিক করতোয়াসহ পাবনা বিভিন্ন দৈনিক পত্রিকায় প্রকাশ হওয়ায় তার ভাই বজলু ক্ষিপ্ত হয়ে তার উপর হামলা চালায়।

পুলিশ জানায়, ৪ বছর আগে র‌্যাবে কর্মরত থাকাবস্থায় কামাল হোসেন তার আরও চার সহকর্মিকে সঙ্গে নিয়ে ঢাকায় ডাকাতি করে। সে সময় তাদের বিরুদ্ধে মামলা হয়। ওই মামলায় অন্য আসামিরা জেল খাটলেও সে এতদিন পলাতক ছিল।

কয়েকদিন আগে সে বেড়ায় বাড়ি ফিরে আসে। গোপন সংবাদের ভিত্তিতে এ তথ্য জানার পর শনিবার গভীর রাতে পুলিশ তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।

গত ৫ সেপ্টেম্বর বিভিন্ন পত্রিকায় এ সংক্রান্ত সংবাদ প্রকাশ হলে ওই র‌্যাব সদস্যের ছোট ভাই বজলুর রহমান সাংবাদিক মাহমুদুল হাসান ঝিনুক কে রাত ৮টার দিকে বেড়া বাজারে এলোপাথারি কিল-ঘুষি-লাথি মারাসহ লাঠি দিয়ে পিটিয়ে তাকে আহত করে।

তার নাক ও কান ফেটে রক্ত বের হয়, তিনি অজ্ঞান হয়ে যান। পরে স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করেন। দুই ঘণ্টা পর রাত ১০টার দিকে তার জ্ঞান ফেরে।

মঙ্গলবার সকালে আহত সাংবাদিক ঝিনুক ও অন্যান্যরা জানান, সাংবাদিকতা ছেড়ে না দিলে ওই সন্ত্রাসী বজলুর তাকে প্রাণে মেরে ফেলবে বলে হুমকি দিয়েছে।

বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ আহমেদ বলেন, থানায় এ পর্যন্ত লিখিত অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!