রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:৪৮ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সংসদ সদস্য ও এডওয়ার্ড কলেজ নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

এডওয়ার্ড কলেজ গেট, পাবনা

image_pdfimage_print
এডওয়ার্ড কলেজ গেট, পাবনা

এডওয়ার্ড কলেজ গেট, পাবনা

স্টাফ রিপোর্টার : শনিবার (২৮ মে) তারিখে দৈনিক “বাংলাদেশ প্রতিদিন” পত্রিকার প্রথম পাতায় “এলাকার নিয়ন্ত্রণে ব্যস্ত এমপিরা” শিরোনামে প্রকাশিত খবরে পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, অধ্যক্ষ সরকারি এডওয়ার্ড কলেজ, পাবনা ও অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানকে জড়িয়ে যে অবাস্তব, ভিত্তিহীন ও কাল্পনিক খবর প্রকাশিত হয়েছে তার তীব্র প্রতিবাদ জানিয়েছেন সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো. হুমায়ুন কবির মজুমদার।

তিনি জানান, পরিবেশিত সংবাদ হীন উদ্দেশ্যমূলক। “ভর্তি বিষয়ে অধ্যক্ষকে মারধর ও ভর্তি বন্ধ” সংবাদটি আমাকে বিস্মিত ও হতবাক করেছে। আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি। এ ধরনের অপপ্রচারমূলক সংবাদ একদিকে সংসদ সদস্যকে যেমন হেয় করেছে, তেমনি ঐতিহ্যবাহী সরকারি এডওয়ার্ড কলেজের ভাবমুর্তিও ক্ষুণ্ণ করেছে।

একজন সৎ যোগ্য ও শিক্ষানুরাগী ব্যক্তিত্ব হিসেবে মাননীয় এমপি এলাকায় সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ শতাব্দী প্রাচীন এ কলেজের সার্বিক উন্নয়ন কর্মকান্ড সমর্থন করে যাচ্ছেন। তাঁর উৎসাহে কলেজের স্বাধীনতার স্মৃতিস্তম্ভ ও শহীদ মিনার নির্মাণ সমাপ্ত হয়েছে, উচ্চ মাধ্যমিক কোর্স চালু হয়েছে। তাছাড়া মুক্তিযুদ্ধ চর্চা কেন্দ্র ও আর্কাইভ সেন্টার নির্মাণ কাজ শুরু হতে যাচ্ছে।

ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে এডওয়ার্ড কলেজের ভর্তি ও ফরম পূরণের জন্য অন-লাইন ব্যাংকিং উদ্বোধন ছাড়াও এ কলেজের একাডেমিক ও অন্যান্য ক্ষেত্রে এমপি মহোদয়ের সহযোগিতা কলেজ পরিচালনার ক্ষেত্রে অসাধারণ ভূমিকা রাখছেন।

সরকারি এডওয়ার্ড কলেজে “ভর্তি বিষয়ে অধ্যক্ষকে মারধর ও ভর্তি বন্ধ” রাখার মত কোন ঘটনা কখনওই ঘটেনি। তিনি ভবিষ্যতে এরূপ ভিত্তিহীন সংবাদ লেখার আগে সংশ্লিষ্ট প্রতিষ্ঠান প্রধানের কাছ থেকে সঠিক তথ্য নিয়ে প্রতিবেদন করার জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ জানান।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!