রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৬:৪৪ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকার জন্য খালেদার ধন্যবাদ

image_pdfimage_print

রাজনীতিতে নানা প্রতিকুল পরিস্থিতির মধ্যেও টানা ৬ বছর সঙ্গে থাকার জন্য স্থায়ী কমিটির সদস্যদের ধন্যবাদ জানালেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

দলের কাউন্সিলের একদিন আগে বৃহস্পতিবার (১৭ মার্চ) গুলশানে তার রাজনৈতিক কার‌্যালয়ে বর্তমান স্থায়ী কমিটির শেষ বৈঠকে সহকর্মীদের এ ধন্যবাদ জানান তিনি

বৈঠকে উপস্থিত ছিলেন স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, তরিকুল ইসলাম, আ স ম হান্নান শাহ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, গয়েশ্বরচন্দ্র রায় ও ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৈঠক শুরুর পর মির্জা ফখরুল ইসলাম প্রেস ব্রিফিংয়ে বলেন, বর্তমান স্থায়ী কমিটির সঙ্গে এটিই দলের চেয়ারপারসনের শেষ বৈঠক। আজকের বৈঠকে কাউন্সিলের সর্বশেষ প্রস্ততি সম্পর্কে স্থায়ী কমিটির সদস্যদের অবহিত করা হয়েছে। পাশাপাশি তাদের কাছ থেকে পরামর্শ নেওয়া হয়েছে।

তিনি বলেন, টানা ৬ বছর এক সঙ্গে কাজ করায় স্থায়ী কমিটির সদস্যদেরকে ধন্যবাদ জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন এবং নিষ্ঠার সঙ্গে পেশাগত দায়িত্ব পালন ও গণতান্ত্রকে সমুন্নত রাখতে সব রকম সহযোগিতা করায় সাংবাদিকদেরও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

বৈঠকে স্থায়ী কমিটির প্রয়াত সদস্যদের জন্য শোক প্রস্তাব আনা হয়েছে উল্লেখ করে ফখরুল বলেন, আমাদের বিপ্লবী মহাসচিব স্থায়ী কমিটির অন্যতম সদস্য খোন্দকার দেলোয়ার হোসেন প্রয়াত হয়েছেন, ড. আর এ গণি মৃত্যুবরণ করেছেন, স্থায়ী কমিটির আরেকজন সদস্য আমাদের মাঝে নেই- এদের সবার জন্য শোক প্রস্তাব আনা হয়েছে।

বৈঠকে দলের গঠনতন্ত্র সংশোধনীর ব্যাপারে আলোচনা হয়েছে বলেও জানান মির্জা ফখরুল। তিনি বলেন, গঠনতন্ত্র সংশোধনের জন্য বেশ কিছু প্রস্তাব এসেছে। এই প্রস্তাবগুলো নিয়ে স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে আলাপ করেছেন দলের চেয়ারপারসন। এগুলো কাউন্সিলে পাস হলে তা সংশোধনী আকারে গঠনতন্ত্রে অন্তর্ভুক্ত হবে। এই মুহূর্তে এর চেয়ে বেশি কিছু বলা যাচ্ছে না।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন দলের প্রচার বিষয়ক সম্পাদক জয়নুল আবদিন ফারুক ও সহ দপ্তর সম্পাদক শামীমুর রহমান শামীম।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!