বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১১:৩৩ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সন্তানদের সামনে এসপি বাবুল আক্তারের স্ত্রীকে গুলি করে হত্যা

এসপি বাবুল আক্তারের স্ত্রীকে গুলি করে হত্যা

image_pdfimage_print
এসপি বাবুল আক্তারের স্ত্রীকে গুলি করে হত্যা

এসপি বাবুল আক্তারের স্ত্রীকে গুলি করে হত্যা

নিউজ ডেস্ক :  চট্টগ্রাম শহরের জিইসি মোড়ে সদ্য পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়া(এসপি) বাবুল আক্তারের স্ত্রীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (৫ জুন) সকাল সোয়া ৭টার দিকে তার বাসার সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মোটরসাইকেলে করে আসা তিন জন দুর্বৃত্ত পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রীকে গুলি করে পালিয়ে যায়। সে সময় ঘটনাস্থলেই মারা যান তিনি। তার দুটি ছেলে ও মেয়ে রয়েছে। তাদের ক্যান্টনমেন্ট স্কুলে নিয়ে যাওয়ার সময় এঘটনা ঘটে।

বাবুল আক্তার উপ পুলিশ কমিশনার হিসেবে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে কর্মরত ছিলেন। সম্প্রতি পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পাওয়ায় পর সদর দপ্তরে যোগদানের জন্য তিনি ঢাকায় অবস্থান করছিলেন। তার স্ত্রী ও ছেলে মেয়েকে নিয়ে নগরীর জিইসি এলাকার একটি ফ্ল্যাটে থাকতেন।

এসপি বাবুল আক্তার গত বৃহস্পতিবার দীর্ঘদিনের কর্মস্থল চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-কমিশনারের দায়িত্ব  ছেড়ে পুলিশ সদর দফতরে যোগদানের জন্য বর্তমানে ঢাকায় অবস্থান করছেন।

উপ পুলিশ কমিশনার হিসেব তিনি চট্টগ্রামে জেএমবির সামরিক প্রধান জাবেদসহ বেশ কয়েকজন জঙ্গিকে গ্রেফতারের পাশাপাশি দেশে জঙ্গিবাদ দমনে গুরুত্বপূর্ণ অবদান রাখেন।  নতুন করে দেশে জঙ্গিবাদ উত্থানের বিষয়টি আষ্কিার করেছিলেন তিনি।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!