শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:৫২ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

জঙ্গীবাদের বিরুদ্ধে একসাথে কাজ করতে হবে: জেলা প্রশাসক

এ্যাম্বুলেন্স প্রদান

image_pdfimage_print
এ্যাম্বুলেন্স প্রদান

এ্যাম্বুলেন্স প্রদান

ফরিদপুর প্রতিনিধি: রোববার (২১ আগস্ট) দুপুরে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মতবিনিময় সভায় পাবনার জেলা প্রশাসক রেখা রানী বালো বলেন, আসুন আমরা দায়িত্বশীল হই, দেশকে এগিয়ে নিয়ে যাই। মাতৃভূমির উন্নয়নে ভেদাভেদ ভুলে এক হয়ে কাজ করি।

তিনি বলেন, বাংলাদেশের মানুষ বিদেশে গিয়ে ভাল কাজ করছে। দেশে কেন পারবে না? মুক্তিযোদ্ধারা জীবন দিয়ে দেশ স্বাধীন করেছে। আমরা কেন দেশের উন্নয়ন করতে পারব না? আমরা একজন অন্যজনের ভাই-বন্ধু। আমরা মিলেমিশে হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে দেশের উন্নয়নে আত্মনিয়োগ করি।

তিনি বলেন এলাকা থেকে মাদক নির্মূল করতে হবে। সন্ত্রাস জঙ্গীবাদকে প্রশ্রয় দেয়া যাবে না। সম্মিলভাবে একে প্রতিহত করতে হবে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, আমরা এগিয়ে যাব, কেউ আমাদেরকে দাবাতে পারবে না। মসজিদের ইমাম, বিদ্যলয়ের শিক্ষক এবং সবাই সম্মিলিত ভাবে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক নির্মূল করতে হবে।

উপজেলা নির্বহী অফিসার মো: তোফায়েল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সরকার, পৌর মেয়র খ.ম কামরুজ্জামান মাজেদ, ভাইস চেয়ারম্যান সাপিনুর রহমান, নাসরিন পারভীন লিপি, অফিসার ইনচার্জ মো: শরিফুল আলম, প্রেস ক্লাবের সভপতি মো: আব্দুল হাফিজ, ইউনিয়ন চেয়ারম্যান সেলিম রেজা ও মাহফুজুর রহমন, কৃষিবিদ কৃষি কর্মকর্তা রোকনুজ্জামান, প্রধান শিক্ষক আবু বকার সিদ্দিক, কাউন্সিলর জয়নাল আবেদীন প্রমুখ।

অনুষ্ঠান শেষে ৬টি ইউনিয়ন পরিষদে ১টি করে এ্যাম্বুলেন্স প্রদান করেন পাবনা জেলা প্রশাসক রেখা রানী বালো।

ফরিদপুর উপজেলার প্রসুতি মা ও শিশুদের এবং ইউনিয়নবাসীর সেবা নিশ্চিত করার লক্ষে এ এ্যাম্বুলেন্স প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো: তোফায়েল হোসেন এর পরিকল্পনায় এলজিএসপি প্রকল্পের অর্থায়নে এ্যাম্বুলেন্সগুলো দেয়া হয়।

এছাড়া প্রতিটি ইউনিয়ন ভূমি অফিসে একটি করে ল্যাপটপ, স্ক্যানার, ফটোকপি মেশিন ও ক্যামেরা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আমিনুর রহমান মুকুল, মাহফুজুর রহমান, জিয়াউর রহমান ও জাহাঙ্গীর হোসেন, শিক্ষা অফিসার আপেল মাহমুদ, নির্বাচন কর্মকর্তা মো: সিরাজুল ইসলাম, সমবায় অফিসার মাসুদ রানা, পিআইও হায়দার আলী, বনকর্মকর্তা জি.এম শফিকুজ্জামান মর্তুজা, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর হোসেন প্রমুখ।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!