বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:৩৩ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

‘সরকারের উন্নয়ন কর্মকাণ্ড দেশবাসীর কাছে তুলে ধরতে হবে’

image_pdfimage_print

পাবনা প্রতিনিধি : ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেছেন, কোনো ব্যক্তিগত পোস্টার বা প্রচারে ব্যস্ত না থেকে দেশের রাস্তাঘাট, স্কুল, কলেজ, ব্রিজ, কালভার্টসহ দেশের সমগ্র উন্নয়নের চিত্র তুলে ধরুন।

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের চিত্রই হলো প্রতিটি মানুষের উন্নয়ন।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে পাবনার আটঘরিয়া ডিগ্রি কলেজের চতুর্থ তলা ভবন নির্মাণের জায়গা নির্ধারণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী এ কথা বলেন।

ভূমিমন্ত্রী আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু এদেশের প্রতিটি মানুষের জন্য অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা নিশ্চিত করার ঘোষণা দিয়েছিলেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতিটি উপজেলায় কলেজ ও স্কুল জাতীয়করণ করার ঘোষণা দিয়েছেন।

সরকারি কাজের জন্য মিছিলের দরকার নাই। সরকার মানুষের মনের চাহিদা বুঝে।

তিনি বলেন, ঈশ্বরদী ও আটঘরিয়া উপজেলায় প্রতি দুই কিলোমিটারের ভেতর এক বা একাধিক প্রাইমারি স্কুল, ৩ থেকে ৪ কিলোমিটারের মধ্যে এক বা একাধিক হাইস্কুল এবং প্রতিটি ইউনিয়নে কলেজ স্থাপন করা হয়েছে।

স্কুল, কলেজের উন্নয়ন, রাস্তাঘাট, ব্রিজ, কালভার্টের উন্নয়ন, প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছানো হচ্ছে।

মন্ত্রী বলেন, মেয়েদের পড়াশুনার সবরকমের সুযোগ সুবিধা সৃষ্টি করে দিয়েছেন জননেত্রী শেখ হাসিনার সরকার।

আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার আকরাম আলীর সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে আটঘরিয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ খলিলুর রহমান, পৌর মেয়র শহীদুল ইসলাম রতন, আটঘরিয়া উপজেলা কৃষি কর্মকর্তা প্রশান্ত কুমার সরকার, আটঘরিয়া সমাজ সেবা অফিসার জেরিন আহমেদ, আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম, আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিয়া, ইউপি চেয়ারম্যান মোহাইমিনুল হোসেন চঞ্চল, সাইফুল ইসলাম কামাল, আটঘরিয়া পৌর আওয়ামী লীগ সভাপতি আশরাফুল আলম, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মুকুল ও পাবনা জেলা পরিষদের সদস্য রাশিদা খাতুন উপস্থিত ছিলেন।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!