শুক্রবার, ১৪ মে ২০২১, ০৭:৪৫ অপরাহ্ন

সাঁথিয়ায় আ’লীগ নেতার স্ত্রীর বিরুদ্ধে সেই অভিযোগের সত্যতা মিলেছে

পাবনা প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়ায় মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রী উপহার গৃহহীনদের ঘর দেয়ার কথা বলে টাকা নেয়ায় আ’লীগ নেতার স্ত্রীর বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়া গেছে।

এ নিয়ে উপজেলা আ’লীগের সভাপতি/সম্পাদক স্বাক্ষরিত কারণ দর্শানো চিঠি পাঠিয়ে দিয়েছেন করমজা ইউনিয়নের সাধারণ সম্পাদক আবু দাউদ নান্নুকে।

জানা গেছে, উপজেলার করমজা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আবু দাউদ নান্নুর স্ত্রী মেরিনা আকতার একই গ্রামের ফজরের স্ত্রী মমতাজের নিকট থেকে ঘর দেয়ার কথা বলে তিন মাস আগে ৫ হাজার টাকা নেয়।

পরবর্তিতে মমতাজ যখন লটারিতে ঘর পায় তখন খবর পেয়ে ওই নেতার স্ত্রী মমতাজকে বাড়িতে ডেকে নিয়ে আরও ৫০ হাজার টাকা দাবী করে।

এতে মমতাজ অপারগতা প্রকাশ করলে ওই নেতার স্ত্রী বলেন, আগামী ৭ দিনের মধ্যে যদি বাকী ৫০ হাজার টাকা না দাও তবে ঘর দেয়া হবে না বলে জানিয়ে দেয়।
এ নিয়ে উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ দেন ভূক্তভোগী মমতাজ।

বিষয়টি নিয়ে বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রকাশিত হয়। এ নিয়ে উপজেলা নির্বাহী অফিসার এসএম জামাল আহমেদ তদন্তে গেলে অভিযোগের সত্যতা খুজে পান।
বিষয়টি নিয়ে আরও প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, এখনও তদন্ত অব্যহত রয়েছে বিস্তারিত তদন্ত শেষে জানানো যাবে।

এ দিকে বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সাঁথিয়া উপজেলা আ’লীগের দলীয় প্যাডে বিষয়টি নিয়ে কারণ দর্শানো নোটিশ পাঠানো হয় ওই নেতার কাছে।

তাতে বলা হয় মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রীর উপহার গৃহহীনদের ঘর দেয়ার কথা বলে টাকা নেয়ার অভিযোগ ও আর টাকা না দিলে হুমকি ধামকির বিষয় নিয়ে উপজেলা নির্বাহী অফিসার নিকট অভিযোগ দেন ভূক্তভোগী।

এ নিয়ে বিভিন্ন মিডিয়ায় তা প্রকাশিত হয়। এতে দলের আদর্শ ও সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন হয়েছে যা বাংলাদেশ আ’লীগের গঠনতন্ত্র ৪৭/৯ এর বিধি অনুযায়ী দলের স্বার্থ, আদর্শ, শৃংখলা তথা গঠণতন্ত্র ও ঘোষণা পত্র পরিপন্থি অপরাধ সংঘঠিত করিয়াছেন বলে প্রতিয়মান হয়েছে।

এমতা অবস্থায় আপনার বিরুদ্ধে কেন শাস্তিমুলক ব্যবস্থা গ্রহণ করা হবে না এই মর্মে পত্র প্রাপ্তির ১৫ দিনের মধ্যে আপনার মতামত জানানোর জন্য বলা হল।

অপরদিকে ভুক্তভোগী মমতাজ জানান, ঘটনার পরের দিন আ’লীগ নেতা আবু দাউদ নান্নুর স্ত্রী মেরিনা আকতার মমতাজের বাড়িতে গিয়ে ক্ষমা চেয়েছেন এবং তার থেকে নেয়া ৫ হাজার টাকা ফেরত দিয়েছেন এবং বলেছেন আর কোন টাকা পয়সা দিতে হবে না।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!