শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:১৬ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সাঁথিয়ায় ইউপি উপ-নির্বাচন, বিজিবি মোতায়েন

ফাইল ছবি

image_pdfimage_print
ফাইল ছবি

ফাইল ছবি

সাঁথিয়া প্রতিনিধি :  ৩১ অক্টোবর সোমবার সাঁথিয়া উপজেলার আর-আতাইকুলা ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে আজ শনিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় এ ইউনিয়নে এক প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।  পুলিশ, আনসারের পাশাপাশি আইন শৃঙ্খলা রক্ষায় স্ট্রাইকিং ফোর্স  হিসেবে দায়িত্ব পালন করবেন তারা।

উল্লেখ্য, আর-আতাইকুলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ কোরবান আলী বিশ্বাসের মৃত্যুতে এই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের আসন শুন্য হয়। পরে ২৭ সেপ্টেম্বর সাঁথিয়া উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার জিন্নাত আরা জলি এই ইউনিয়ন পরিষদে নির্বাচনের তফশীল ঘোষণা করেন।

মনোনয়নপত্র জমা দানের শেষ দিন ছিলো গত ৬ অক্টোবর। এদিন সাঁথিয়ার রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার জিন্নাত আরা জলির নিকট মনোনয়ন জমা দেন মোঃ মিরাজুল ইসলাম বিশ্বাস (নৌকা), মোঃ সেলিম হোসেন খাঁন (ধানের শীষ), রবিউল ইসলাম রবি (স্বতন্ত্র), আঃ হাই (স্বতন্ত্র), আরশেদ আলী ভান্ডারী (স্বতন্ত্র ) এবং ধোপাদহ ইউপিতে মেম্বর পদে ৩ জন ও নাগডেমড়া ইউপিতে মেম্বর পদে ৪ মেম্বর প্রার্থী মনোনয়ন জমা দেন।

এ ইউপি উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মিরাজুল ইসলাম বিশ্বাস (নৌকা), বিএনপি মনোনীত প্রার্থী সেলিম হোসেন (ধানের শীষ), স্বতন্ত প্রার্থী আঃ হাই শেখ (ঘোড়া মার্কা) ও স্বতন্ত প্রার্থী রবিউল ইসলাম রবি মৃর্ধা (আনারস মার্কা) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন।

আর-আতাইকুলা ইউনিয়নে উপ-নির্বাচনে মোট ভোটার সংখ্যা ২৮১০৩ যার মধ্যে পুরুষ ১৪০৮৭, মহিলা ১৪০১৬। ভোট কেন্দ্র  ৯টি।

আগামী পরশুদিন ৩১ অক্টোবর সোমবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কোন বিরতী ছাড়াই মোট ৯টি কেন্দ্রে একটানা ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

নির্বাচন বিষয়ে সাঁথিয়া উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার জিন্নাত আরা জলি জানান, নির্বাচন অবাধ, সুষ্ঠ ও সুন্দরভাবে গ্রহনের জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!