ঢাকাশুক্রবার , ১৩ মে ২০২২

সাঁথিয়ায় এক দোকানেই মিলল ৪০ হাজার লিটার সয়াবিন তেল!

News Pabna
মে ১৩, ২০২২ ১০:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

বার্তাকক্ষ : পাবনার সাঁথিয়া উপজেলায় এক দোকানির গুদামে অভিযান চালিয়ে ৪০ হাজার ১৪৫ লিটার সয়াবিন তেল পাওয়া গেছে। ভ্রাম্যমাণ আদালত দোকানিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন।

বৃহস্পতিবার (১২ মে) দুপুর থেকে বিকেল পর্যন্ত চলে অভিযান। এতে নেতৃত্ব দেন সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম জামাল আহমেদ।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, ৪০ হাজার ১৪৫ লিটার সয়াবিন তেল মজুত করা ওই দোকানির নাম আব্দুল আউয়াল। সাঁথিয়া উপজেলার সিঅ্যান্ডবি বাসস্ট্যান্ড এলাকার মেসার্স হাজী স্টোরের মালিক তিনি ।

সাঁথিয়ার ইউএনও এস এম জামাল আহমেদ বলেন, গুদাম মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মজুত সয়াবিন তেল তিন দিনের মধ্যে সরকার নির্ধারিত দামে বিক্রি করে তাকে সাঁথিয়া উপজেলা কার্যালয়ে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে।

এর আগে বুধবার দিনব্যাপী পাবনার সদর, সুজানগর, বেড়া ও সাঁথিয়ার মোট পাঁচটি গোডাউন-দোকানে অভিযান চালিয়ে ১ লাখ ২০ হাজার লিটার সয়াবিন তেল জব্দ করে পাবনা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এ সময় গোডাউনগুলোর মালিকদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬ লাখ ৭০ হাজার টাকা জরিমানা করা হয়।