রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:২১ অপরাহ্ন

সাঁথিয়ায় জমি বিরোধের জেরে সাবেক পুলিশ সদস্যকে কুপিয়ে জখম

আরিফ খাঁন, বেড়া-সাঁথিয়া, পাবনা: পাবনার সাঁথিয়ায় জমিজমা বিরোধের জের ধরে সাবেক পুলিশ সদস্য আবু দায়েন (৫৫)কে হাসুয়া ও চাপাতি দ্বারা কুপিয়ে ও লোহার রড দিয়ে মারপিট করে মারাত্মক জখম করেছে প্রতিপক্ষরা।

ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৩ জুলাই) সন্ধ্যায় উপজেলার শিবরামপুর গ্রামে। এ ঘটনায় মামলা হলে রাতেই অভিযুক্ত আবু দাউদের স্ত্রী ফরিদা বেগমকে আটক করে সাঁথিয়া থানা পুলিশ।

অভিযোগে জানা গেছে, জমিজমা বিরোধের জের ধরে শুক্রবার সন্ধা ৭টার দিকে শিবরামপুর গ্রামের সাবেক পুলিশ সদস্য আবু দায়েন একই গ্রামে তার বোনের বাড়িতে যাওয়ার সময় হুকুম আলীর বাড়ির সামনে একা পেয়ে শিবরামপুর গ্রামের প্রতিপক্ষ আবু দাউদ ও তার ছেলে ইমন, সুমন এবং তার স্ত্রী ফরিদা বেগম যোগসাজস করে লোহার রড, হাসুয়া, চাপাতি দিয়ে আবু দায়েনের উপর অতর্কিত হামলা চালিয়ে কুপিয়ে যখম করে। এ সময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

পরে আবু দায়েনকে মারাত্মক জখমী অবস্থায় তার স্বজনেরা তাকে প্রথমে সাঁথিয়া হাসপাতালে ভর্তি করে। পরে তার অবস্থা আশংকাজনক হলে শনিবার সকালে তাকে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। তাৎক্ষনিক ফরিদা নামে একজনকে আটক করা হয়েছে এবং অন্যান্যদের আটকের চেষ্টা চলছে।

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!