শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৪:০৭ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সাঁথিয়ায় টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ পরিদর্শন করলেন যুগ্ন সচিব

image_pdfimage_print

আরিফ খান, বেড়া, পাবনাঃ মাননীয় প্রধানমন্ত্রীর উদ্বোধন করা অগ্রাধীকার প্রকল্পে পাবনার সাঁথিয়ায় প্রায় সাড়ে ১৫ কোট টাকা ব্যয়ে নির্মানাধীন টেকনিক্যালস্কুল এন্ড কলেজ নির্মাণ কাজ প্রায় শেষ প্রান্তে।

আগামী ডিসেম্বরের প্রথম দিকেই ঠিকাদারী প্রতিষ্ঠান কাজ বুঝিয়ে দিবে বলে জানিয়েছেন শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরে নির্বাহী প্রকৌশলী হাবিবুর রহমান।

আগামী ১ জানুয়ারীতে দেশের ১০০টি স্কুল এন্ড কলেজের মধ্যে ৩০ টি শিক্ষা প্রতিষ্ঠানে এক যোগে ক্লাস শুরু হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর অগ্রাধীকার প্রকল্পের ১০০টি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের দায়িত্বরত পরিচালক যুগ্ন সচিব ড. মোঃ সিরাজুল ইসলাম।

সোমবার (২৬ অক্টেবর) বিকেলে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের পরিদর্শনে এসে তিনি বলেন, অনেক কিছুর মাঝেও বর্তমানে কাজের মান সন্তোষজনক।

ছোট খাট ত্রুটি বিচ্যুতিগুলো সংশোধন করে এখন একটি পর্যায়ে এসেছে। এই স্কুল এন্ড কলেজে ব্যবহারের সকল মালামাল আসবাবপত্র খুবই উন্নত মানের হবে।

শিক্ষার্থীদের পড়ালেখার প্রতি আকর্ষন বাড়াতে স্কুলের বাইরে ও ভিতরের পরিবেশ অনেক সুন্দর করা হবে। সুন্দর সুন্দর আকর্ষনীয় গাছ লাগানো হবে।

থাকবে শিক্ষার্থীদের জন্য উন্নমানের কম্পিউটার ল্যাব। যেখানে ৭টি কম্পিউটার থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী হাবিবুর রহমান, পাবনা পলিটেকনিক কলেজের অধ্যক্ষমোঃ আতিকুর রহমান ও সাজিন কনস্ট্রাকশনের এমডি আফতাব উদ্দিন, সাঁথিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবুল কাশেম ও সাংবাদিকবৃন্দ।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!