সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৯:৪৯ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সাঁথিয়ায় ডাকাত সর্দার লিটন গ্রেফতার, ওসিসহ ৪ পুলিশ আহত

ফাইল ফটো

image_pdfimage_print
ফাইল ফটো

ফাইল ফটো

সাঁথিয়া প্রতিনিধি : সাঁথিয়ায় পুলিশ ও ডাকাতের মধ্যে বন্দুকযুদ্ধের সময় পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন।

পরে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত সর্দার লিটন হোসেনকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৩১ মে) ভোর সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, ওসি নাসির উদ্দিন, এসআই জুয়েল আহমেদ, এসআই সুলতান হোসেন ও কনস্টেবল দিলীপ কুমার।

সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন নিউজ পাবনা ডটকমকে জানান, বেড়া-কাশিনাথপুর মহাসড়কের পাশে মহিষাকোলা নামক স্থানে একটি পরিত্যক্ত ভবনে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে পিছু হটে ডাকাতরা।

পরে ঘটনাস্থল থেকে বাম পায়ে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত সর্দার লিটনকে গ্রেফতার করা হয়। এসময় একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড তাজা গুলি ও ২টি গুলির খোসা উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, এসময় ডাকাতদের হামলায় তিনিসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। পরে পুলিশ পাহারায় গুলিবিদ্ধ ডাকাত সর্দারকে সাঁথিয়া হাসপাতালে ভর্তি করা হয় ও আহত পুলিশ সদস্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আহত ডাকাত লিটন আন্তঃজেলা ডাকাতদলের সর্দার। তার বিরুদ্ধে সাঁথিয়া থানায় ডাকাতিসহ ৭/৮টি মামলা রয়েছে। তিনি পুলিশের তালিকাভুক্ত আসামি হিসেবে দীর্ঘদিন পলাতক ছিলেন।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!