শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৭:৫৭ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সাঁথিয়ায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে নারী নিহত

দু’দল গ্রামবাসীর সংঘর্ষে নারী নিহত

image_pdfimage_print
দু’দল গ্রামবাসীর সংঘর্ষে নারী নিহত

দু’দল গ্রামবাসীর সংঘর্ষে নারী নিহত

সাঁথিয়া প্রতিনিধি: আধিপত্য বিস্তার নিয়ে সাঁথিয়ায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে বালা খাতুন (৬৫) নামে এক নারী নিহত এবং ১০ জন আহত হয়েছেন।

শুক্রবার (১৯ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ সংঘর্ষ হয় এবং রাত ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় বালা খাতুন মারা যান।

নিহত বালা খাতুন সাঁথিয়া উপজেলার মঙ্গললগ্রাম-নদীসুদা গ্রামের আয়েন মোল্লার স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সাঁথিয়া উপজেলার মঙ্গলগ্রাম-নদীসুদা এলাকার তোরাব ফকির গ্রুপ এবং আফ্রা-ভাদালাপাড়া এলাকার লোকমান সর্দার গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে উত্তেজনা চলছিল। এরই জের ধরে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে।

ঘণ্টাব্যাপী চলা এই সংঘর্ষে বালা খাতুনসহ অন্তত ১৬ জন আহত হয়। এর মধ্যে গুরুতর আহত বালাকে সাঁথিয়া হাসপাতালে ভর্তি করা হলে রাত ২টার দিকে তিনি মারা যান। নিহত বালা তোরাব গ্রুপের সমর্থক। এ ঘটনার পর তোরাব গ্রুপের সমর্থকরা লোকমান গ্রুপের বেশ কয়েকটি বাড়িতে হামলা ভাঙচুর এবং লুটপাট চালায়।

সাঁথিয়ার করমজা ইউপি চেয়ারম্যান শামসুর রহমান জানান, বিবদমান দু’গ্রুপের সমর্থকরা আওয়ামী লীগ ও বিএনপির সমর্থক হলেও ঘটনাটি কোনো রাজনৈতিক নয়। স্থানীয় আধিপত্য নিয়েই এই সংঘর্ষ হয়েছে।

সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রাত ১টা পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে ছিল। এ ঘটনায় লোকমান গ্রুপের সমর্থক হারুন (৪০) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। এখন পরিস্থিতি শান্ত।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!