শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:০৯ পূর্বাহ্ন

সাঁথিয়ায় নৌকার নির্বাচনী কার্যালয়ে আগুন, বিস্ফোরক উদ্ধার

পাবনা প্রতিনিধি : পাবনার সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী মনসুর আলম পিনচুর নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার (২৪ নভেম্বর) দিনগত গভীর রাতে এ ঘটনা ঘটে। এতে কেউ হতাহত হননি। তবে ঘটনাস্থল থেকে বিস্ফোরকজাতীয় চারটি বস্তু উদ্ধার করেছে পুলিশ।

নির্বাচনী ক্যাম্পে থাকা লোকজন জানান, বুধবার ক্ষেতুপাড়া ইউনিয়নের রাজাপুর রেলস্টেশনের পাশে ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের নির্বাচনী কার্যালয় স্থাপন করা হয়। রাত তিনটার দিকে তারা কার্যালয়ে ও বাইরে নৌকার পোস্টারে আগুন জ্বলতে দেখে জেগে ওঠেন। এসময় দুর্বৃত্তদের ধাওয়া করলে তারা ককটেল বা বোমাজাতীয় (নিশ্চিত নয়) কিছু ফেলে পালিয়ে যায়।

ক্ষেতুপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী মনসুর আলম পিনচু বলেন, তার ব্যাপক জনপ্রিয়তায় ভীত হয়ে পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়েছে। প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে কেউ এ হামলা চালিয়েছেন।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত অবস্থায় চারটি ককটেলসৃদশ বস্তু উদ্ধার করেছে পুলিশ। এগুলো বোমা না ককটেল বা অন্য কিছু তা পরীক্ষার পর জানা যাবে। তিনি আরও বলেন, এ ঘটনায় নৌকা প্রতীকের প্রার্থী মনসুর আলম মৌখিকভাবে অভিযোগ দিয়েছেন।

সাঁথিয়া উপজেলার ৯টি ইউনিয়নে আগামী ২৮ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। একইদিন বেড়া পৌরসভায়ও ভোট অনুষ্ঠিত হবে

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!