রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৮ অপরাহ্ন

সাঁথিয়ায় পুলিশ পরিচয়ে ছিনতাই, আটক ১

আরিফ খাঁন, বেড়া-সাঁথিয়া, পাবনা: পাবনার সাঁথিয়ায় শামিম (৪০) নামে এক ভূয়া এসআইকে আটক করেছে সাঁথিয়া থানা পুলিশ। সে পার্শ্ববর্তী বেড়া উপজেলার মানিকনগর গ্রামের ওহাব খাঁর ছেলে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১২টার দিকে উপজেলার আফড়া চরপাড়া গ্রামের শওকত আলীর ছেলে শাকিব তাদের বাড়ির সামনে দাড়িয়ে মোবাইলে কথা বলছিল। এমন সময় অটো ভ্যানযোগে ৩জন ছিনতাইকারী এসে পুলিশ পরিচয় দিয়ে মোবাইল সেট নিয়ে পালিয়ে যায়।

এসময় শাকিব তার বাবার কাছে মোবাইল ছিনতাইয়ের কথা বলে। তখনি থানা পুলিশকে খবর দিয়ে ছিনতাইকারীর পিছু নেয়। থানা পুলিশ ও ভুক্তভোগীরা বেড়া উপজেলার পাঁচুরিয়া ইন্দ্রারার মোড় নামক স্থান থেকে ছিনতাইকারী শাহীনকে আটক করলেও বাকীরা পালিয়ে যায়। থানা পুলিশ ছিনতাইকারীর নিকট থেকে ছিনতাইকৃত মোবাইল সেট উদ্ধার করে।

থানা পুলিশ সুত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে সাঁথিয়া উপজেলার আফড়া শামুকজানি চড়পারা গ্রাম থেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে স্মার্ট মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে চলে যায়।

পরে এলাকাবাসী রাতেই সড়কে টহলরত পুলিশকে জানালে তারা তাকে সন্দেহজনক রাস্তায় খুজতে থাকে। এক পর্যায়ে পার্শ্ববর্তী বেড়া উপজেলার পাঁচুরিয়া ইন্দারা মসজিদের নিকট অন্য একজনের নিকট থেকে এসআই পরিচয় দিয়ে টাকা ছিনতাইকালে সেখানে পুলিশ তাকে হাতেনাতে ধরে আটক করে থানায় নিয়ে যায়।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সে নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে ছিনতাই করে বেড়াত। সে একজন প্রতারক। তার বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের হয়েছে।

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!