শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:১১ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সাঁথিয়ায় বাড়িতে ঢুকে সন্ত্রাসী হামলা, আহত ৫

image_pdfimage_print

pic0220সাঁথিয়া প্রতিনিধি : সাঁথিয়ায় জমি সংক্রান্ত পুর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের বাড়িতে হামলা ভাংচুর, মারপিট ও লুটপাটের ঘটনা ঘটেছে। এতে বাড়িতে থাকা বৃদ্ধা মহিলাসহ ৫ জন আহত হয়েছে। ৩ জনকে সাঁথিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

থানার অভিযোগ থেকে জানা যায়, সাঁথিয়া উপজেলার সমাসনারী গ্রামের আব্দুল মালেক খোকনের সঙ্গে একই গ্রামের মোঃ শামসুর রহমান গং এর বসত বাড়ি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে রোববার (৮ মে) বিকালে বাবু, শামীম, রতন এর নেতৃত্বে ৮ থেকে ১০ জন লোহার রড, হাঁসুয়া, ছোরাসহ বিভিন্ন ধারালো অস্ত্র নিয়ে মনোয়ারা বেগমের বাড়িতে হামলা চালায়।

এসময় তারা বাড়িঘর ভাংচুর করে। বাড়িতে থাকা সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে ঢুকে লুটপাট চালায়। ঘরে রক্ষিত নগদ দুই লাখ তের হাজার টাকা, প্রায় ১০ ভরি স্বর্ণাংকারসহ বিভিন্ন প্রয়োজনীয় জিনিষপত্র লুট করে নিয়ে যায়।

সন্ত্রাসীদের হামলায় মোছাঃ রিনা খাতুন (৫৫), মোনোয়ারা বেগম (৩৫), রাবেয়া খাতুন (২৮) বাবু (২০) গুরুতর আহত হয়।

তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে সন্ত্রাসীরা প্রান নাশের হুমকি দিয়ে চলে যায়।

এলকাবাসী আহতদের উদ্ধার করে দ্রুত সাঁথিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছে ।

এ ঘটনায় মোছাঃ মনোয়ারা বেগম বাদি হয়ে সাঁথিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। গত মাস খানেক পূর্বে বাড়ির গাছ কাটাকে কেন্দ্র করে শামিম, বাবু বাড়ির প্রকৃত মালিক খোকনকে প্রাণ নাশের হুমকি দেয় সে ব্যাপারে সাঁথিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছিল । তারপর থেকে খোকন প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছে ।

এলাকাবাসী ও থানা সুত্রে জানা যায়, দায়েরকৃত মামলার আসামি শামিম, বাবু, রতন গংরা অবৈধ দলিল দ্বারা খোকনকে জোর পুর্বক বাড়ি থেকে উচ্ছেদের চেষ্টা করছে ।

বাবু এক সময় এলাকায় বিভিন্ন রকম মাদক ব্যবসার সাথে জড়িত ছিল, প্রশাসনের ভয়ে দীর্ঘদিন দেশের বাইরে পালিয়ে ছিল, সে আবার দেশে ফিরে শামিমের সাথে মিল দিয়ে মাদক ব্যবসা ও অন্যের জমি জবর দখল করছে।

এ ব্যাপারে সাঁথিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসির উদ্দিন বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনার পর থেকে এলাকায় থম থমে অবস্থা বিরাজ করছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!