বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ১১:৩৯ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সাঁথিয়ায় বাড়ির সামনে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

বেড়া প্রতিনিধি : পাবনার সাঁথিয়া উপজেলায় মহাদেব সরকার (৫২) নামের এক ব্যবসায়ীকে তার বাড়ির সামনে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ শনিবার (০৮ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৭ টার দিকে পুন্ডুরিয়া বাজারে নিজস্ব দোকান থেকে বাড়ি ফেরার পথে তার বাড়ির সামনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত মহাদেব সরকার করমজা ইউনিয়নের বাঐটোলা গ্রামের মৃত নেতাই সরকারের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, উপজেলার পুন্ডুরিয়া বাজারে মহাদেব সরকারের রড-সিমেন্টের একটি দোকান রয়েছে। প্রতিদিনের ন্যায় সন্ধ্যা সাতটার দিকে তিনি দোকান বন্ধ করে বাড়ির উদ্দেশ্যে রওনা হন।

বাড়ির কাছে পৌঁছামাত্র আগে থেকে ওঁৎ পেতে থাকা অজ্ঞাত কয়েকজন দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে তার ওপর আক্রমণ চালায়। এ সময় দুর্বৃত্তদের সঙ্গে তার ধস্তাধস্তিও হয়। এক পর্যায়ে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে বুকে এবং পেটে এলোপাথারী কুপিয়ে ফেলে রেখে চলে যায়।

পরে মহাদেব সরকারের আর্তচিৎকারে তার বাড়ির লোকজন ছুটে এসে দ্রুত তাকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে স্বজনরা তার লাশ বাড়িতে নিয়ে যান।

নিহতের স্বজনরা জানান, মহাদেব সরকারই তাদের পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন। তাঁর স্ত্রীসহ তিনটি মেয়ে রয়েছে। এ হত্যাকাণ্ডের ঘটনায় তাঁর পরিবারে শোকের মাতম চলছে।

এদিন রাত সোয়া আটটার দিকে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসাদুজ্জামান মুঠোফোনে নিউজ পাবনাকে বলেন, ঘটনাটি শোনা মাত্রই আমরা ঘটনাস্থলের দিকে রওনা হয়েছি। ঘটনাস্থলে পৌঁছে বিস্তারিত বলা যাবে। এ ব্যাপারে প্রয়োজনীয় সব ধরনের আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।


টুইটারে আমরা

© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial