শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৬:৫৪ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সাঁথিয়ায় লিটন মোল্লার পথসভা অনুষ্ঠিত

OLYMPUS DIGITAL CAMERA

image_pdfimage_print

OLYMPUS DIGITAL CAMERA

সাঁথিয়া প্রতিনিধিঃ আগামী ২৮ মে সাঁথিয়া উপজেলায় অনুষ্ঠিত হতে যাচ্ছে ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন। প্রার্থীরা এলাকায় পথে পথে সভা করে নৌকা মার্কায় ভোট চাচ্ছেন প্রার্থীসহ আওয়ামী লীগ নেতা কর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

উপজেলার নন্দনপুর ইউনিয়নের আ’লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রবিউল ইসলাম লিটন মোল্লা দলীয় নৌকা প্রতীক নিয়ে নেতাকর্মীদের সাথে নির্বাচনী সভা সোমবার (২৩ মে) সন্ধ্যায় বোয়াইলমারী হাট খোলায় অনুষ্ঠিত হয়।

নন্দনপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড আ’লীগ সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সরোয়ার হোসেনের পরিচালনায় সভায় বিভিন্ন এলাকা হতে গ্রামের নেতাকর্মীরা হাজির হন।

সভায় প্রধান অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাঁথিয়া পৌরমেয়র মিরাজুল ইসলাম প্রাং, আরো বক্তব্য রাখেন নন্দনপুর ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক ও চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রবিউল ইসলাম লিটন মোল্লা, পৌর আ’লীগ সভাপকি আবুল কাশেম, ইউনিয়ন আ’লীগ সভাপতি নুর মোহাম্মদ, সাবেক চেয়ারম্যান ফজলুল হক লিপলু, সাবেক সাধারন সম্পাদক আঃ রাজ্জাক, আ’লীগ নেতা ভবেশ সাহা, উপজেলা বিএনপির সাবেক  যুগ্ম সাধারণ সম্পাদক আঃ বারী, আ’লীগ নেতা, আঃ মজিদ মোল্লা, আকরাম হোসেন প্রমুখ।

সভায় বক্তারা বলেন আগামী নির্বাচনে সকলকে নৌকার মাঝি হয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট চাইতে হবে। আওয়ামীলীগের মনোনীত সৎ, যোগ্য ও মেহনতি মানুষের বন্ধু রবিউল ইসলাম লিটন মোল্লাকে নৈাকা মার্কা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।

লিটন মোল্লা বলেন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকলের দোয়া ও ভোটে বিজয়ী হয়ে সন্ত্রাস-দুর্ণীতিমুক্ত, ডিজিটাল ইউনিয়ন গড়তে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কমনা করেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!