শুক্রবার, ০৭ মে ২০২১, ০৫:৫৬ পূর্বাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু বরণ করেছেন ৬১ জন, শনাক্ত হয়েছেন ১ হাজার ৯১৪ জন। আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

সাঁথিয়ায় সরকারি ঘর দেয়ার কথা বলে আ’লীগ নেতার স্ত্রীর বাণিজ্য!

পাবনা প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়ায় মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রীর উপহার গৃহহীনদের ঘর দেয়ার কথা বলে টাকা নেয়ার অভিযোগ পাওয়া গেছে আ’লীগ নেতার স্ত্রীর বিরুদ্ধে।

অবশিষ্ট ৫০ হাজার টাকা না দিতে পারায় ভূক্তভোগীকে বিভিন্ন রকম হুমকি ধামকি ও ঘর থেকে নামিয়ে দিবেন বলেও অভিযোগ করেন ওই ভূক্তভোগী।

অভিযোগে জানা যায়, উপজেলার করমজা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আবু দাউদ নান্নুর স্ত্রী একই গ্রামের ফজরের স্ত্রী মমতাজের নিকট থেকে ঘর দেয়ার কথা বলে তিন মাস আগে ৫ হাজার টাকা নেয়।

পরবর্তিতে মমতাজ যখন লটারিতে ঘর পায় তখন খবর পেয়ে ওই নেতার স্ত্রী মমতাজকে বাড়িতে ডেকে নিয়ে আরও ৫০ হাজার টাকা দাবী করে।

এতে মমতাজ অপারগতা প্রকাশ করলে ওই নেতার স্ত্রী বলেন, ‘আগামী ৭ দিনের মধ্যে যদি বাকী ৫০ হাজার টাকা না দাও তবে তোমাকে ঘর দেয়া হবে না।’

তিনি বলেন, আমি মানুষের বাড়িতে কাজ করে খাই। আমার স্বামী ফজর আলী অসুস্থ কাজ করতে পারে না। কোথা থেকে টাকা এনে দিব। টাকার জন্য চাল কিনতে পারছি না।

এ কথা বলার পর ওই নেতার স্ত্রী আর ও বলেন, ‘কোথা থেকে দিবে জানি না। টাকা ৫০ হাজার দিতে হবে অফিসে।’ পরে মমতাজ কিছু না বলে চুপ করে থাকে।

রোববার (১১ এপ্রিল) বিকেলে উপজেলা নির্বাহী অফিসারের নিকট এমনিভাবেই অভিযোগগুলো মৌখিকভাবে বলছিলেন মমতাজ। পরে একটি লিখিত অভিযোগও দেন তিনি। এ সময় বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরাও উপস্থিত ছিলেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার এসএম জামাল আহমেদ মমতাজকে বুঝিয়ে বলেন, প্রধানমন্ত্রী জনননেত্রী শেখ হাসিনার মুজিব বর্ষের উপহার স্বরুপ এ ঘর। এ ঘরের জন্য কোন প্রকার টাকা পয়সা লাগবে না।

কেউ যদি এ ব্যাপারে কোন প্রকার টাকা পয়সা নিয়ে থাকে বা চেয়ে থাকে তার বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!