বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০২:৫৪ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সাঁথিয়ায় ৪০ প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক নেই

image_pdfimage_print

file (3)সাঁথিয়া প্রতিনিধি : সাঁথিয়া উপজেলার প্রায় ৪০টি প্রাথমিক বিদ্যালয় চলছে প্রধান শিক্ষক বিহীন। এসব বিদ্যালয়ে এখন প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করছেন সহকারী শিক্ষকেরা। আর এতে করে বিদ্যালয়ে শিক্ষাসহ বিভিন্ন কার্যক্রম ব্যাহত হচ্ছে। এসব বিদ্যালয়ের শিক্ষার মান দিন দিন অবনতি হচ্ছে।

সাঁথিয়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস সুত্রে জানা যায়, সাঁথিয়া উপজেলায় মোট ১৭৫টি সরকারী প্রাথীমক বিদ্যালয় রয়েছে। এর মধ্যে আমোষ, গোপিনাথপুর, সোনাতলা, বলরামপুর. মানপুর, চৌবারিয়া, শ্রীধরকোড়া, বহলবাড়িয়া, গৌরগ্রাম দক্ষিন, গৌরিগ্রাম উম্মে কুলসুন, জোরগাছা ইনাইটেড, সৈয়দপুর, সাগরদারিয়া, পুর্বভবানিপুর, চরকাবারিখোলা, ছোট পাতালেহাট, বড়পাতালেহাট, চিনানাড়ী, হাড়িয়া, হাসানপুর, পুন্ডরিয়া, বায়া, এন মনোহরগাতী, দয়রামপুর, রাউতিসহ উপজেলার প্রায় ৪০টি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষকের পদ শুন্য রয়েছে।

এসব বিদ্যালয়ে প্রধান শিক্ষকের কার্যক্রম পরিচালনা করেন সহকারী শিক্ষকরা। এ বিষয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আমির হোসেন বলেন, অনেকদিন ধরেই প্রধান শিক্ষক নিয়োগ না হওয়ায় এবং সহকারী শিক্ষকের পদোন্নতি না হওয়ায় এ সমস্যা দেখো দিয়েছে। তবে খুব শিগগিরই এ সমস্যার সমাধান হবে বলে তিনি জানান।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!