মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:০০ পূর্বাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ৮৩ জন, শনাক্ত হয়েছেন ৭ হাজার ২০১ জন আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

সাঁথিয়া ইউনিয়ন আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত

আরিফ খাঁন, বেড়া, পাবনা: স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি শামসুল হক টুকু এমপি বলেছেন, দেশের উন্নয়ন ও মানুষের কল্যাণেই আ’লীগ প্রতিষ্ঠিত হয়েছে।

বাঙ্গালি জাতির স্বার্থ প্রতিষ্ঠা করতেই শেখ মুজিব আ’লীগ গঠন করেছিলেন। নতুন প্রজন্মকে রানৈতিক দর্শন ও মানব সম্পদে পরিনত করতে হবে। আ’লীগ জনগণের দল। এ দল কোনদিন ধ্বংস হবে না। আ’লীগ থাকলে বাঙ্গালির অস্তিত্ব থাকবে।

পাকিস্তানের মদদে জামায়াত-বিএনপি সরকার মুক্তিযুদ্ধের চেতনার উপর আঘাত এনেছিল। শেখ হাসিনা সেটাকে প্রতিহত করে উন্নতশীল রাষ্ট্রে পরিনত করতে চাচ্ছে। মুক্তিযুদ্ধের চেতনায় শানিত হয়ে আওয়ামীলীগের তৃণমূল পর্যায়ে দলকে সু-সংগঠিত করতে মানুষের কল্যাণে কাজ করতে হবে।

মঙ্গলবার (০২ মার্চ) দুপুরে পাবনার সাঁথিয়া ইউনিয়ন আ’লীগের সম্মেলনে জোড়গাছা কলেজ মাঠ প্রাঙ্গনে সভাপতি নুর মোহাম্মদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিটন মোল্লার সঞ্চালনায় প্রধান অতিথির ভাষনে উরোক্ত কথাগুলো বলেন।

এ সময় আরও বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাধারণ সম্পাদক তপন হায়দার সান, উপজেলা আ”লীগের সহসভাপতি হাসান আলী খান, রবিউল করিম হিরু আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এড. আসিফ শামস রঞ্জন, পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, সাংগাঠনিক সম্পাদক অধ্যক্ষ নজরুল ইসলাম প্রমুখ।

বিকেলে সম্মেলনে সভাপতি প্রাথী (নুরমোহাম্মদ- আব্দুল হামিদ মেম্বর) ২ জন ও সাধারণ সম্পাদকে রবিউল ইসলাম লিটন মোল্লা আবদুল আলিম মেম্বর) ২ জন প্রাথী প্রতিদ্বন্দিতা করেন।

সাধারণ সম্পাদক প্রার্থী আব্দুল আলীম মেম্বর তার প্রার্থীতা প্রত্যাহার করে চেয়ারম্যান রবিউল ইসলাম লিটন মোল্লাকে সমর্থন দিয়ে দেন।

তাকে কমিটিতে সম্মানজনক স্থানে রাখা হবে বলে জানান তিনি।

অপরদিকে সভাপতি পদে কাউন্সিলরদের গোপন ভোট গ্রহণ করা হয়। সভাপতি আবদুল হামিদ মেম্বর পায় ৫৩ ও নুর মোহাম্মদর পান ১৮২ভোট। ২৫১ ভোটার এর মধ্যে ২৩৩ভোটার ভোটে অংশগ্রহণ করে।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!