শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৬:৩৫ পূর্বাহ্ন

সাঁথিয়া উপজেলার নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথ

সাঁথিয়া উপজেলার নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথ

সাঁথিয়া উপজেলার নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথ

সাঁথিয়া উপজেলার নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান

শহর প্রতিনিধি:  পাবনা জেলা প্রশাসকের অডিটোরিয়ামে সাঁথিয়া উপজেলা ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠিত হয়েছে। ভারপ্রাপ্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাকসুদা বেগম সিদ্দিকা নব নির্বাচিত ৮ ইউপি চেয়ারম্যাকে শপথ বাক্য পাঠ করান।

এ সময় অতিরিক্ত জেলা মেজিষ্ট্রেট সালমা খাতুন, সাঁথিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম এবং সরকারি কমিশনার (মুল্যয়ন) স্থানীয় সরকার শাখা মুহাঃ আবু তাহের ও জেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তা উপস্থিতি ছিলেন।

শপথ বাক্য পাঠ করানোর আগে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক চেয়ারম্যানদের উদ্দেশ্যে বলেন, জনগণ আপনাদের ভোট দিয়ে নেতা নিবার্চিত করেছে। তাই জনগণের চাওয়া পাওয়াগুলো বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাবেন। জঙ্গীবাদ, সন্ত্রাস, মাদক ও সামাজিক সকল সমস্যার বিরুদ্ধে নিজস্ব ইউনিয়নের জনগনকে সাথে নিয়ে একযোগে কাজ করবেন। বর্তমান সরকারের ভিশন বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাবেন।

শপথ বাক্য পাঠ করেন, কাশিনাথপুর ইউপি’র মীর মনজুর এলাহী, ভুলবাড়ীয়ার মোঃ আবু ইউনুস, গৌরী গ্রামের মোঃ জয়নাল আবেদিন, ক্ষেতুপাড়ার মোঃ মুনসুর আলম, নাগডেমড়ার মোঃ হারুন আর রশিদ, নন্দরপুরের মোঃ রবিউল ইসলাম, ধুলাউড়ির জরিফ আহম্মেদ ও ধোপাদহ ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ সালাউদ্দিন খান প্রমুখ।

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!