মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:২০ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সাঁথিয়া-সুজানগরে বিএনপি’র জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালন

image_pdfimage_print

সাঁথিয়া প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় উপজেলা বিএনপি ও পৌর বিএনপি’র উদ্যোগে ৭ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১১টায় পৌর বিএনপি দলীয় কার্যালয়ে সাবেক পৌর বিএনপি’র সভাপতি আলহাজ সিদ্দিকুল ইসলামের সভাপতিত্বে ও শামসুজ্জামান নান্নুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন সাবেক উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক শামসুর রহমান।

Displaying 07-11-19 pic.jpg

আরও বক্তব্য রাখেন বিএনপি নেতা কাজী রাফিকুল ইসলাম, ফজলুল বারী, ফজলুর রহমান, মশিউর রহমান টিপু, আফছার আলী, আজিম উদ্দিন, সিরাজুল ইসলাম বন্দে, সাইফুল ইসলাম, আক্তারুজ্জামান খোকন, হারুনুর মজনু, মাসুদুর রহমান, আশিক ইকবাল রাসেল, ইলিয়াস আহমেদ মল্লিক, শাহীন মল্লিক,মনসুর আলম, ছাত্রনেতা শাহীন আলম, সাইদ, আজিজুল, রিহান প্রমুখ।

বক্তারা অবিলম্বে গণতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী জানান।

সুজানগরে বিপ্লব ও সংহতি দিবস পালিত

সুজানগর প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি বৃহস্পতিবার বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পাবনার সুজানগর উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে ঐতিহাসিক ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালন করেছে।

দিবসটি উপলক্ষে বিএনপি জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বিকালে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বিকালে পৌর সভার মানিকদীর আলোচনা সভায় বক্তারা ৭ নভেম্বরকে দেশের স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষার দিন বলে উল্লেখ করেন।

পরে দোয়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রূহের মাগফিরাত কামনা এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও রোগমুক্তি কামনা করা হয়।

উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব আজম আলী বিশ্বাসের সভাপতিত্বে ও পৌর যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান সিদ্দিক বিশ্বাসের সঞ্চালনায় বক্তব্য দেন পৌর বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম মোল্লা, বন্দের মোল্লা, প্রচার সম্পাদক আব্দুল বাতেন, উপজেলা জাসাসের সভাপতি শেখ রহমত আলী, পৌর জাসাসের সভাপতি ডাঃ মনিরুজ্জামান সেলিম, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক জসিম বিশ্বাস, উপজেলা মৎস্য দলের সাধারণ সম্পাদক আলী আকবর, জেলা স্বেচ্ছাসেবক দলের মৎস্য বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর বিশ্বাস, যুবদল নেতা আনোয়ার হোসেন,আরিফ বিশ্বাস, ফারুক আহমেদ, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক শফিউল আলম বাবু, যুগ্ম আহ্বায়ক আলম মল্ডল প্রমুখ।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!