শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:৪২ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সাংবাদিক আব্দুল মজিদ দুদু‘র প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

image_pdfimage_print

Abdul-Mojid-dudu-pabna-Jurnসোমবার পাবনার বিশিষ্ট সাংবাদিক, পাবনা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের সদস্য, দৈনিক নয়াদিগন্ত, দিগন্ত টেলিভিশন ও বার্তা সংস্থা ইউএনবির পাবনা জেলা প্রতিনিধি এবং পাবনা বার্তা ২৪ ডটকম’র অন্যতম উদ্যোক্তা ও উপদেষ্টা আব্দুল মজিদ দুদু’র প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

আব্দুল মজিদ দুদু‘র প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার পরিবার ও পাবনা প্রেসক্লাব সোমবার দুপুরে আরিফপুর কবরস্থানে কবর জেয়ারত, বিকেলে পাবনা প্রেসক্লাবে দোয়া এবং মিলাদ মাহফিল এবং রাতে পাবনা প্রেসক্লাবে স্মরণসভার আয়োজন করে।

এ ছাড়া মরহুমের পরিবার থেকে কাঙালী ভোজের আয়োজন করা হয়। অপরদিকে পাবনা পাইওনিয়র স্কুল সকাল ১১টায় সাংবাদিক আব্দুল মজিদ দুদু স্মরণে দোয়া মাহফিলের আয়োজন করে।

কবর জেয়ারত ও দুপুরের কর্মসূচীতে পাবনা চেম্বারের সিনিয়র সহসভাপতি মাহবুব উল আলম মুকুল, পাবনা প্রেসক্লাবের পাবনা প্রেসক্লাবের সম্পাদক আখিনুর ইসলাম রেমন, সহসভাপতি আখতারুজ্জামান আখতার, কামাল আহমেদ সিদ্দিকী, পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক এবিএম ফজলুর রহমান, বাংলাদেশ সাংবাদিক সমিতি, পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, প্রেসক্লাবের দফতর সম্পাদক এসএম আলাউদ্দিন, দৈনিক বিবৃতির নির্বাহী সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, চ্যানেল নাইন ও যায় যায় দিন প্রতিনিধি আরিফ আহমেদ সিদ্দিকীসহ মরহুমের দুই ছেলে ও আত্মীয় স্বজন এ সময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১৫ সালের ৪ এপ্রিল সকাল সাতটার দিকে শহরের চারতলা মোড়ের বাসায় থাকা অবস্থায় হৃদরোগে আক্রান্ত হলে তাকে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দুপুর পৌনে দু’টার দিকে ভর্তি করা হয়। সেখানে সোয়া দু’টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সাংবাদিক আব্দুল মজিদ দুদু ১৯৬৩ সালের ৪ এপ্রিল জন্মগ্রহণ করেন। পিতা মরহুম ক্বারী সৈয়দ আহাম্মদ আলী। বাড়ি সদর উপজেলার ভবানীপুর গ্রামে। তিনি দীর্ঘদিন ধরে শহরের পাথরতলা এলাকার চারতলা মোড়ে পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন। তিনি ২ ছেলে ও ২ কন্যার জনক।

সাংবাদিক আব্দুল মজিদ দুদু বাংলাদেশ সাংবাদিক সমিতি পাবনা জেলা শাখার সভাপতি, বাংলাদেশ টেলিভিশনের পাবনা জেলা প্রতিনিধি এবং পাবনা চেম্বার অব কমার্সের পরিচালক ছিলেন। তিনি দীর্ঘ প্রায় ৩০ বছর সাংবাদিকতার সাথে জড়িত ছিলেন। এছাড়াও তার কর্মজীবনের প্রথমদিকে শিক্ষকতার সাথে জড়িত ছিলেন। পাবনার বিভিন্ন পেশাজীবি মানুষের কাছে তিনি সদা হাস্যোজ্জল ও প্রিয়ভাজন মানুষ হিসেবে পরিচিত ছিলেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!