সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৯:৫৪ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সাংবাদিক প্রবেশ নিষেধ

image_pdfimage_print

বাংলাদেশ-কাতার ম্যাচে স্টেডিয়ামে প্রবেশ করতে দেয়া হবে না সাংবাদিকদের। ডিসেম্বর বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাইপর্বের এই ম্যাচ রাজধানী দোহার কাছাকাছি দুহাইলে আবদুল্লাহ বিন খলিফা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (১ ডিসেম্বর) দোহার আরবি দৈনিক আলওয়াতানে প্রকাশিত খবরে বলা হয়েছে, ম্যাচটা মাঠে গিয়ে কাভার করতে পারবেন না সাংবাদিকরা। প্রেস বক্স বন্ধ রাখবে স্টেডিয়াম কর্তৃপক্ষ।

কাতার স্বাস্থ্য মন্ত্রণালয়ের সঙ্গে আয়োজক কমিটির এক বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানিয়েছে দৈনিকটি। এমনকি কাতারের একটি মাত্র টিভি চ্যানেল আলকাস ছাড়া অন্য কোনো দেশি-বিদেশি গণমাধ্যমের কেউ খেলা দেখতে উপস্থিত হতে পারবেন না। এমনকি রেডিও প্রতিনিধি ও অনলাইন সংবাদ মাধ্যম স্টেডিয়ামে প্রবেশ করতে পারবে না।

এদিকে, আয়োজক কর্তৃপক্ষ জানিয়েছে, করোনার বর্তমান পরিস্থিতিতে সবার স্বাস্থ্য নিরাপত্তা নিশ্চিত করার স্বার্থে স্টেডিয়ামের ধারণ ক্ষমতার ২০ ভাগ ব্যবহার করা যাবে দর্শকদের জন্য। আগ্রহীদের অনলাইনে আগে টিকিট কিনতে হবে। আগামীকাল বুধবার থেকে টিকিট বিক্রি শুরু হবে বলে জানিয়েছে কাতার ফুটবল অ্যাসোসিয়েশন। স্টেডিয়ামে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে বসতে হবে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!