সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০১:২৩ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

সাংবাদিক শিমুল হত্যা মামলার আরো ৯ আসামি জেলহাজতে

image_pdfimage_print

সিরাজগঞ্জের শাহজাদপুরে দৈনিক সমকালের সাংবাদিক আব্দুল হাকিম শিমুল হত্যা মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আরো ৯ আসামিকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পনের পর জামিন আবেদন করলে শুনানি শেষে বিচারক মো. হাবিবুর রহমান জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

সন্ধ্যায় তাদেরকে জেলা কারাগারে প্রেরণ করা হয়। এ নিয়ে আলোচিত এ মামলায় ৩০ জন গ্রেফতার হলো। এখনো চার্জশিটভুক্ত আট আসামি পলাতক রয়েছে। আত্মসমপর্ন করা আসামীরা হলো-শাহজাদপুরের নলুয়া গ্রামের ডা. নজরুল ইসলামের ছেলে মামলার মানিক (৩৫), পারকোলা কবরস্থান পাড়ার মৃত আব্দুল মান্নানের ছেলে মো. পীযুষ (৪৫), নলুয়া গ্রামের হাছেন আলী প্রামাণিকের ছেলে কালু (২৮),  পোতাজিয়া গ্রামের সিথি কণ্ঠ ঘোষ ওরফে শিমুল (৪৮), পুকুরপাড় গ্রামের নিত্যানন্দ রায় (৪৮), বাড়াবিল মঙ্গলদহ গ্রামের মৃত তোয়াজ প্রামাণিকের ছেলে জহির প্রামাণিক (৩২), নলুয়া প্রামের মো. আফছার আলী মোল্লার ছেলে জাহিদুল (৩৬), নলুয়া গ্রামের হোসেন আলী সরকারের ছেলে ছোট মানিক (২৮) এবং নলুয়া দক্ষিণপাড়ার আফছার আলি প্রামাণিকের ছেলে রবিউল ইসলাম (৩০)।

এর আগে ২২ আগস্ট শাহজাদপুর আমলি আদালতে এ মামলার আরো সাত আসামি আত্মসমর্পণ করেন।

প্রসঙ্গত, চলতি বছরের ২ ফেব্রুয়ারী পৌর মেয়র হালিমুল হক মীরু ও ছাত্রলীগের একাংশের মধ্যে সংঘর্ষ চলাকালে পেশাগত দায়িত্ব পালনের সময় গুলিবিদ্ধ হয়ে মারা যান আব্দুল হাকিম শিমুল। এ ঘটনায় তার স্ত্রী নুরুন্নাহার বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলায় মেয়র মীরু ও তার ভাইসহ ১৮ জনের নাম উল্লেখ ছাড়াও অজ্ঞাতনামাদের আসামি করা হয়। ঘটনার সময়ের ভিডিও ফুটেজ দেখে ৩৮ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা দেয় পুলিশ

 

 

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!